বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিবাহবার্ষিকীতে স্বামীর প্রশংসা করে যা বললেন সানা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১১:৩৬ এএম

গত বছরের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান। এরপর গত বছরই ২০ নভেম্বর গুজরাটের ব্যবসায়ী মুফতি সৈয়দ আনাসকে বিয়ে করেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। শনিবার (২০ নভেম্বর) প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করলেন তিনি। বিশেষ সেই দিনে স্বামীর প্রশংসা করে একটি পোস্ট দিয়েছেন সানা।

বিবাহ বার্ষিকীর দিন স্বামীর সঙ্গে বোরকা পরে তোলা একটি ছবি শেয়ার করেন সানা খান। তাদের পেছনে রয়েছে পবিত্র কাবা শরীফের ছবি। ক্যাপশনে সানা লিখেছেন, ‘আমি আপনার দ্বীন, আখিরাত ও এর মধ্যবর্তী সবকিছুর জন্য প্রার্থনা করি, যেমন আমি আমার জন্য করি। ঠিক যেমন আমি নিজের জন্য প্রার্থনা করি, তেমনি আপনার জন্যও প্রার্থনা করছি। কারণ আমি নিজের জন্য যা চাই, আপনার জন্যও তাই চাই।’

শিগগিরই হজ করার ইচ্ছে পোষণ করে সানা লিখেছেন, ‘আপনি আমাকে আল্লাহর কাছাকাছি নিয়ে যান, পাপের কাছে নয়। আপনি অপেক্ষার যোগ্য ছিলেন। প্রথম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। সৈয়দ আনাস, পেছনের ছবির (কাবা শরীফ) মতো বাস্তবে সবকিছু হওয়ার জন্য অপেক্ষা সইছে না। ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, বিগ বসের একসময়কার প্রাক্তন প্রতিযোগী সানা খান জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন। বিগ বসের পাশাপাশি বেশ কয়েকটি বলিউড ছবিতেও কাজ করেছিলেন তিনি। কিন্তু গত বছর ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে ধার্মিক পথে চলার সিদ্ধান্ত নেন তিনি। নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টের মাধ্যমে এই খবর জানান সানা খান। সেই সঙ্গে এও বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির আর কোনো কাজের জন‍্য যেন তাকে ডাকা না হয়। তুমুল ভাইরাল হয় সানার সেই পোস্ট।

তারপর গত নভেম্বরে চুপিচুপি বিয়ে সেরে ফেলেন সানা। গুজরাটের সুরাটের মুফতি আনাসকে নিকা করেছেন সানা। বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশনে সানা লিখেছিলেন, ‘আল্লাহর জন্যই একে অপরকে ভালবাসা, আল্লাহর জন্যই একে অপরকে বিয়ে, এই দুনিয়ায় আল্লাহ আমাদের একত্রে রাখুন ও জান্নাহতে পুনর্মিলন ঘটান’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন