বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন ধারাবাহিক নাটক ‘জয়েন্ট ফ্যামিলি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ২:০০ পিএম

ইতিমধ্যে বেশকিছু খন্ডকালিন নাটক তৈরি করে মুনশিয়ানা দেখানো তরুণ নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু এবার নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক। তার নির্মিত প্রথম ধারাবাহিক নাটকের নাম ‘জয়েন্ট ফ্যামিলি’। জানা গেছে, ধারাবাহিক নাটকটি আগামী (২৬ নভেম্বর) থেকে প্রতি সপ্তাহে বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

এ প্রসঙ্গে রাফাত মজুমদার রিংকু বলেন, ‘ধারাবাহিকটিতে দুটি পরিবারকে একসঙ্গে থাকার গল্প দেখানো হয়েছে। আমার কাছে মনে হয়, সমাজ ও পরিবারে মানুষের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। সেই ব্যবধান কমিয়ে আনা দরকার। পারিবারিক এই গল্প দর্শককে ছুঁয়ে যাবে।’

নাটকের গল্পে দেখা যাবে, যৌথ পরিবারের মেয়ে শিশির। তাঁর বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছে। অভিজাত পরিবার বা সুদর্শন পাত্রের অভাব নেই। তবু শেষ পর্যন্ত সব সম্বন্ধ ভেস্তে যায়। কারণ, শিশিরের দাবি, বিয়ের পর সব মেয়ে কেন শ্বশুরবাড়ি যাবে? যদিও ঘরজামাই হতে অনেকের সম্মতি আছে, তবু ছেলেটিও বা কেন তার বাড়ি থেকে আলাদা হয়ে যাবে? তাই তার পণ, বাবার বাড়ি ও শ্বশুরবাড়ি সবাই মিলেমিশে এক বাড়িতে থাকবে। অনেক খোঁজার পর এই শর্ত মেনে শিশিরের সঙ্গে বিয়ে হয় বিলেতফেরত ছেলে অমির। অনেক কাঠখড় পুড়িয়ে একটি দোতলা বাড়ি কিনে দুই পরিবারের মানুষগুলো এক হয়। শুরু হয় দুই পরিবারের নতুন করে সংসার গোছানো। বয়স্করা চলে যায় নিচে। তরুণেরা থাকে উপরে, আরও কত কি। বাকি গল্প জানতে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

মজুমদার শিমুল ও গোলাম সারোয়ার অনিকের যৌথ রচনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, দিলারা জামান, মনিরা মিঠু, শহীদুল আলম সাচ্চু, আব্দুল্লাহ রানা, সুষমা সরকার, নাফিজা মেঘলা, শাহেদ আলী সুজন, ফরহাদ লিমন, শাহবাজ সানী, অরিত্রা, হানিফ পালোয়ানসহ অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন