মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পিছিয়েছে ওসি প্রদীপের বিরুদ্ধে অভিযোগ গঠন

অবৈধ সম্পদ অর্জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার প্রধান আসামি টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলায় চার্জ গঠন পিছিয়েছে। গতকাল সোমবার চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ মুন্সী আবদুল মজিদের আদালতে আসামি পক্ষের আইনজীবীরা চার্জ গঠনের সময় চেয়ে আবেদন করেন। একই সাথে প্রদীপের জামিন চেয়েও পৃথক আবেদন করা হয়। দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মাহমুদুল হক বলেন, প্রদীপের পক্ষে চার্জ গঠন পিছিয়েছে। আসামির উপস্থিতিতে তার জামিন আবেদন করা হয়েছিল। আদালত চার্জ গঠন ও জামিন আবেদনের শুনানির তারিখ আগামী ৬ ডিসেম্বর নির্ধারন করেছেন। এর আগে গত ২৬ জুলাই দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন অভিযোগপত্র দাখিল করেন।

গত ১ সেপ্টেম্বর অভিযোগপত্রের ওপর শুনানি হয়েছিল। গত বছরের ২৩ আগস্ট দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন বাদি হয়ে প্রদীপের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেন।
মামলায় প্রদীপের সঙ্গে তার স্ত্রী চুমকিকেও আসামি করা হয়েছে। তাদের বিরুদ্ধে তিন কোটি ৯৫ লাখ পাঁচ হাজার ৬৩৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন, সম্পদের তথ্য গোপন ও মানিলন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে। মামলার পর থেকে পলাতক প্রদীপের স্ত্রী চুমকি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন