রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

যুক্তরাষ্ট্রে ক্রিসমাস প্যারেডে হামলাকারী চিহ্নিত: পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১০:৪৮ এএম

যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে একটি ক্রিসমাস প্যারেডে গাড়ি হামলায় পাঁচজন নিহত ও ৪৮ জন আহত হওয়ার ঘটনায় হামলাকারীকে চিহ্নিত করেছে সেখানকার পুলিশ। হামলায় আহত দুই শিশুর অবস্থা গুরুতর বলে জানা গেছে। এদিকে, ওয়াশিংটনের হোয়াইট হাউজ থেকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, হামলায় আহত ১০ শিশুকে এখনও নিবির পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। তারা মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছে ও তাদের শরীরের হাড় ভেঙে গেছে। স্থানীয় সময় রোববার রাতে ওই হামলার ঘটনাটি ঘটে। উইসকনসিন রাজ্য কর্তৃপক্ষ বলছে, ড্যারেল ই ব্রুকস নামে ৩৯ বছর বয়সী এক ব্যক্তি এ হামলা চালায়। তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

দ্যা গার্ডিয়ানের খবরে প্রকাশিত একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ক্রিমসাস প্যারেড চলাকালীন একটি এসইউভি গাড়ি তাদের ওপর দিয়ে চলে যায়। এতে হতাহতের এ ঘটনা ঘটে।

নগরীর পুলিশ প্রধান ডন থম্পসন সোমবার (২২ নভেম্বর) সংবাদ সম্মেলনে জানান, ড্যারেলের বিরুদ্ধে হত্যাসহ পাঁচটি অভিযোগ আনা হচ্ছে। তিনি আরও জানান, পারিবারিক কোনো অশান্তি থেকে এই সন্দেহভাজন ব্যক্তি হামলা চালান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন