শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর বিষয়ে বিশিষ্ট নাগরিকদের সংবাদ সম্মেলন কাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৬:৪৯ পিএম | আপডেট : ৬:৫৪ পিএম, ২৩ নভেম্বর, ২০২১

খালেদা জিয়া-ফাইল ছবি


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো প্রসঙ্গে অবস্থান তুলে ধরতে কয়েকটি রাজনৈতিক দলের নেতা ও বিশিষ্ট নাগরিকদের সমন্বয়ে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। আগামীকাল বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ধানমন্ডি গণস্বাস্থ্য কেন্দ্রের এ টি এম হায়দার মিলনায়তনে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু এ তথ্য জানান। শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন, আমরা আগামীকাল (বুধবার) তিন সংগঠন- ভাসানী অনুসারী পরিষদ, গণসংহতি আন্দোলন ও রাষ্ট্র সংস্কার আন্দোলনের নেতৃবৃন্দ ও কয়েকজন বিশিষ্ট নাগরিকদের সমন্বয়ে একটি সংবাদ সম্মেলন আয়োজন করেছি। সেখানে বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে পাঠানোর বিষয়ে কথা বলবেন সবাই। ডা. জাফরুল্লাহ চৌধুরী সংবাদ সম্মেলনে থাকবেন।

তিনি বলেন, আমরা আজকেও জাফরুল্লাহ চৌধুরী, জোনায়েদ সাকিসহ বেগম জিয়াকে দেখতে যাচ্ছি। আয়োজক সূত্র আরও জানায়, বুধবারের সংবাদ সম্মেলনে গণসংহতি আন্দোলন, রাষ্ট্র সংস্কার আন্দোলন ও ভাসানী অনুসারী পরিষদসহ আরও কয়েকটি রাজনৈতিক দল অংশ নিতে পারে। তাদেরকেও সংবাদ সম্মেলনে অংশ নেওয়ার অনুরোধ জানানো হচ্ছে। এসব সংগঠনের মধ্যে জেএসডি, গণফোরাম ও নাগরিক ঐক্য রয়েছে। উল্লেখ্য, গত ১৩ নভেম্বর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানোর পর সেদিন রাতেই সিসিইউতে যেতে হয় খালেদা জিয়াকে। এর আগে, ১২ অক্টোবর এভার কেয়ার হাসপাতালে ২৭ দিন চিকিৎসা শেষে ১৩ নভেম্বর সন্ধ্যায় বাসায় ফেরেন তিনি। যদিও মাত্র এক সপ্তাহের ব্যবধানেই আবারও এভার কেয়ারে যেতে হয় তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন