বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুসিক কাউন্সিলর হত্যায় ব্যবহৃত অস্ত্র গোলাবারুদ উদ্ধার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৭:০৯ পিএম | আপডেট : ৯:২৯ পিএম, ২৩ নভেম্বর, ২০২১

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল হত্যায় ব্যবহৃত অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ। কাউন্সিলর সোহেলকে সুজানগরে যেখানে হত্যা করা তার ঠিক আধা কিলোমিটার দূরে একটি বাসাবাড়ির সীমানা থেকে মঙ্গলবার বিকেলে এলজি, পাইপগান, ১২টি গুলি, বোমা সদৃশ বস্তু, ব্যাগ ও কালো পোশাক উদ্ধার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, ‘আমরা ধারণা করছি, সোমবারের কিলিং মিশনে এ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ ব্যবহার করা হয়েছে। তবুও আমরা ব্যাপক বিশ্লেষণ করব।’

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, মঙ্গলবার বিকেল ৩টার দিকে কুমিল্লা শহরের ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বেলাল মিয়ার বাসার সীমানা প্রাচীরের আশপাশে তিনটি কাঁধ ব্যাগ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে বিষয়টি জানালে পুলিশের টিম সেখানে যায়।

পুলিশ ব্যাগ তল্লাশি করে দুটি এলজি, একটি পাইপগান, ১৫-২০টি অবিস্ফোরিত বোমাসদৃশ বস্তু, তিনটি কালো ব্যাগ, দুটি কালো জামা ও ১২ রাউন্ড বুলেট পায়।

উল্লেখ্য, নিজ কার্যালয়ে সোমবার বিকেল ৪টার দিকে ওই কাউন্সিলরসহ গুলিবিদ্ধ হন অন্তত ৫ জন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও তার সঙ্গী হরিপদ সাহার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন