মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ-পাকিস্তান দল চট্টগ্রামে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

 দারুণ লড়াই করেও টি-২০ সিরিজের শেষ ম্যাচটায় জিততে পারেনি বাংলাদেশ। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ দলকে জয়ের একেবারে কাছাকাছি নিয়ে গিয়েই হেরেছে। তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। এখন উভয় দলের মিশন হচ্ছে টেস্ট সিরিজ। চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে আগামী ২৬ নভেম্বর। এ সিরিজকে সামনে রেখে উভয় দল গতকাল পা রেখেছে বন্দর নগরীতে। কড়া নিরাপত্তার মধ্যদিয়ে উভয় দলকে বিমানবন্দর থেকে হোটেল রেডিসন বøুতে নিয়ে আসা হয়। ম্যাচ ভেন্যুতে আজ সকালে পাকিস্তান ক্রিকেট দল এবং বিকেলে অনুশীলন করবে বাংলাদেশ দল।
সর্বশেষ ২০১১ সালের সফরে সাগরিকায় একটি টেস্ট ম্যাচ খেলেছিল পাকিস্তান। আর বাংলাদেশ খেলেছে চলতি বছর ফেব্রæয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। এরপর করোনার কারণে আর কোন ক্রিকেট ম্যাচ এ মাঠে হয়নি। টেস্ট খেলুড়ে যেকোন দেশ এলেই সফরে অন্তত একটি ম্যাচ আয়োজিত হয় জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে।
পাকিস্তানের বিপক্ষে এ টেস্ট ম্যাচ উপভোগ করতে দর্শকদের টিকিটের দাম রাখা হয়েছে গ্যালারী ১০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারী ২০০, ক্লাব হাউস ৩০০ ও রুফটপ রাখা হয়েছে ৫০০ টাকা। যে সকল দর্শক টিকিট কেটে খেলা দেখতে আসবেন তাদের সবাইকে গেটে করোনার ভ্যাকসিন কার্ড দেখিয়ে প্রবেশ করতে হবে। তাদের বসার জন্য পূর্ব দিকের দ্বিতল গ্যালারী থাকবে খোলা। এছাড়া জৈব-সুরক্ষার কথা মাথায় রেখে মাঠে প্রবেশেসর অনুমতি না থাকায় ফটোগ্রাফার ও টিভি ক্যামেরাপার্সনদের জন্য পশ্চিম দিকের গ্যালারীর একটি অংশে সামিয়ানা টাঙিয়ে কাজের ব্যবস্থা করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন