শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে নিবার্চনী সংঘর্ষে একজন নিহত প্রতিবাদে সড়ক অবরোধ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৩:২৩ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় বাবুল মিয়া নামে এক ব্যক্তির মৃত্যুতে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধরা। বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টায় পর্যন্ত ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কের বটতলা নামক এলাকায় প্রায় দুই ঘন্টা সড়ক অবরোধ করে প্রতিবাদকারীরা। এসময় সড়কের দুপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিমল চাকমা, নাগেশ্বরী সার্কেল’র এএসপি সুমন রেজা, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার পারভেজসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনলে যান চলাচল স্বাভাবিক হয়ে যায়। পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ফুলবাড়ী থানায় নেয়া হয়।

উল্লেখ্য গত ২২ নভেম্বর রাতে ভাঙামোড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফ্যান মার্কার প্রাথর্ী মুকুল মিয়ার সমর্থক ও তালা মার্কার প্রাথর্ী শাহা আলমের সমর্থকের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় আহত বাবুল মিয়া ২৩ নভেম্বর সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ীতে এসে মারা যান। এরই প্রতিবাদে বুধবার তার স্বজনসহ এলাকাবাসী সড়ক অবরোধ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, এ ব্যাপারে পরিবার থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি। নির্বাচনী সহিংসতায় বাবুল মিয়ার মৃত্যু হয়েছে কিনা তা তদন্ত করে নিশ্চিত হওয়ার জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন