শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে প্রকাশ্যে জুয়েলারি ব্যবসায়ীর বুকে ছুরিকাঘাত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৬:৩৫ পিএম

যশোরের ঝিকরগাছায় দিনদুপুরে দোকানে ঢুকে মৃত্যুঞ্জয় সিংহ (৪৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ নভেম্বর) ঝিকরগাছার কৃষ্ণনগর বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মৃত্যুঞ্জয় সিংহকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পারেনি প্রত্যক্ষদর্শীরা।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত জানান, ছুরি মেরে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তাদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

আহতের ছেলে অভিজিৎ সিংহ জানান, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে অজ্ঞাত এক ব্যক্তি আমাদের জুয়েলারি দোকানে ঢুকে বাবার (মৃত্যুঞ্জয় সিংহ) বুকের বাম পাশে ধারালো ছুরি দিয়ে সজোরে আঘাত করে। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় পাশের দোকানে থাকা লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছে। চিকিৎসক জানিয়েছেন তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত।

তিনি আরও বলেন, একজন ছুরিকাঘাত করে দ্রুত দোকান থেকে বের হয়ে বাইরে দাঁড়িয়ে থাকা একজনের মোটরসাইকেলে উঠে দ্রুত পালিয়ে যায় ওই দুজন। এই মুহূর্তে বলা যাচ্ছে না দোকান থেকে কোনো অলংকার নিয়েছে কিনা। ধারণা করছি পূর্বশত্রুতার জেরে হত্যার চেষ্টা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন