মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুসিক কাউন্সিলর হত্যা মামলার আসামী গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৭:১২ পিএম | আপডেট : ৭:১৬ পিএম, ২৪ নভেম্বর, ২০২১

কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুজনকে গুলি করে হত্যার ঘটনায় মঙ্গলবার মধ্যরাতে ১১জনের নাম উল্লেখ করে মামলা দায়েরের পর বুধবার সকাল সাড়ে দশটার দিকে ওই মামলার ৪ নম্বর আসামী সুমনকে র‌্যাবের একটি টিম গ্রেফতারের পর পুলিশে হস্তান্তর করেছে।

ওইদিন সকালে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সুমনকে গ্রেফতার করে। তার বাড়ি নগরীর ১৭নং ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়ার বৌবাজার এলাকায়। সে মৃত কানু মিয়ার ছেলে।

র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক মেজর সাকিব জানান, সোমবার কাউন্সিলরসহ দুইজন হত্যার ঘটনায় মঙ্গলবার রাতে দায়ের করা মামলার ৪ নম্বর আসামীর অবস্থানের বিষয়ে নিশ্চিত হয়ে তাকে বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হহাসপাতাল থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে কোতয়ালী থানা পুলিশে হস্তান্তর করা হয়। তার চিকিৎসার প্রয়োজন হলে পুলিশ ব্যবস্থা নেবে।

এদিকে কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, গ্রেফতার সুমন কাউন্সিলর সোহেল হত্যা মামলার ৪ নম্বর আসামি। মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ছোটভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় ১৬নং ওয়ার্ডের শাহ আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় অভিযুক্ত অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন