মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আবারও সেরা করদাতা হলেন কুমিল্লার এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১০:০৪ পিএম

কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। ২০২০-২১ করবছরে দীর্ঘ সময় আয়কর প্রদানকারী শ্রেণিতে তাকে এ সম্মাননায় ভূষিত করা হয়। জাতীয় রাজস্ব বোর্ড এ সম্মাননা দেয়।

বুধবার (২৪ নভেম্বর) কুমিল্লা নগরীর কান্দিরপাড় নজরুল অ্যাভিনিউ সড়কের করভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত ছয় জেলা ও কুমিল্লা সিটি এলাকার সেরা করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষে কুমিল্লা কর অঞ্চল এমপি বাহারের নাম প্রকাশ করে ওই সম্মাননা ঘোষণা করেন। এর আগেও তিনি সেরা করদাতা হয়েছিলেন।

জাতীয় রাজস্ব বোর্ড ও কর অঞ্চল কুমিল্লার সার্বিক মূল্যায়নের ভিত্তিতে এমপি বাহার এবারও সেরা করদাতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকা থেকে চারটি ক্যাটাগরিতে মোট সাতজন সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। অন্যান্যরা হলেন, উত্তম কুমার সাহা, হাজী মো: আলী আজ্জম, ডা: দিলীপ কুমার রায়, উজ্জল কুমার দে, রওশন আরা বেগম ও মো: আবুল কাশেম।

ওই অনুষ্ঠানে কর অঞ্চল কুমিল্লার কমিশনার মিজ সফিনা জাহান যারা সেরা করদাতা নির্বাচিত হয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন,দেশের উন্নয়নে আয়করের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ আজ পৃথিবীতে মাথা উঁচু করে দাড়িয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে হলে সকলকে আয়কর প্রদান করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন