শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে ব্যর্থ নায়িকা সান্দালি এখন সফল ব্যবসায়ী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১:৪৪ পিএম

বলিউডের সাড়া জাগানো সিনেমা ‘তুম বিন’। মুক্তির পর বক্স অফিস সাফল্যের পাশাপাশি দর্শকপ্রিয়তাও পেয়েছিল এই সিনেমা। এতে নায়িকা চরিত্রে অভিনয় করেন সান্দালি সিনহা। তার চরিত্রের নাম ছিল পিয়া। কিন্তু প্রথম সিনেমার ব্যাপক সাফল্যের পরও পরে আর নিজের অবস্থান টিকিয়ে রাখতে পারেননি এই অভিনেত্রী। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আড়ালে চলে গেছেন।

‘তুম বিন’ সিনেমার পর আর নিজের প্রতি সুবিচার করতে পারেননি এই নায়িকা। প্রথম সিনেমায় নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের মুগ্ধ করলেও পরে আর ব্যবসাসফল সিনেমা উপহার দিতে পারেননি। ভারতের দক্ষিণী সিনেমাতেও নাম লেখিয়েছিলেন। কিন্তু সেখানেও ব্যর্থ। ক্যারিয়ারের এমন খারাপ পরিস্থিতিতে আড়ালে চলে যান এই অভিনেত্রী।

২০০৫ সালের পর সিনেমা থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগ দেন সান্দালি। বর্তমানে ভারতের সবচেয়ে বড় বেকারি ‘কান্ট্রি অব অরিজিন’-এর মালকিন তিনি। এটা মূলত তার স্বামীর ছিল। তবে তিনি দায়িত্ব গ্রহণ করে পুরোদস্তুর ব্যবসায়ী হয়ে গেছেন। এছাড়া মুম্বাইতে তার একটি স্পা-ও রয়েছে।

বর্তমানে ব্যবসায়ী হিসেবে দারুণ সফল হলেও বেশ খানিকটা নিরব আছেন সান্দালি। এমনকি নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলো পর্যন্ত প্রাইভেসি দিয়ে রাখেন। মিডিয়ার ঝলমলে দুনিয়ার বাইরে একেবারে একান্ত জীবন যাপন করেন তিনি।

অভিনয়ে নাম লেখানোর আগে চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখতেন সান্দালি সিনহা। শোবিজ নিয়ে কোন ভাবনাই ছিলো না তার। কিন্তু কলেজে ওঠার পর শখের বশে র‍্যাম্প মডেলিং শুরু করেন। সেখান থেকেই বলিউডে কাজের স্বপ্ন জাগে তার মনে। কিন্তু বলিপাড়ায় কোনো জানাশোনা ছিলো না তার। একটি মিউজিক ভিডিওতে কাজের সুযোগ পান তিনি। সেই মিউজিক ভিডিওর নির্মাতা অনুভব সিনহাই সান্দালিকে সিনেমায় সুযোগ করে দেন।

সান্দালি সিনহার সর্বশেষ সিনেমা মুক্তি পায় ২০০৭ সালে। সেই বছরই বিয়ে করেন কিরণ সালাসকর নামের এক ব্যবসায়ীকে। এরপর নিজেও ব্যবসা শুরু করেন। যদিও ২০১৬ সালে ‘তুম বিন’ সিনেমার সিক্যুয়েলে অতিথি চরিত্রে হাজির হয়েছিলেন। কিন্তু অভিনয়ে আর নিয়মিত হননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন