রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

সাবেক সেনাপ্রধানের ছেলে স্বাধীনের শারীরিক অবস্থা স্থিতিশীল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ২:০১ পিএম

রাজধানীর মহাখালীতে সড়ক দুর্ঘটনায় আহত সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদের ছেলে ইশরাক আহমেদ স্বাধীনের অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে পর্যবেক্ষণের জন্য তাকে সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে স্বাধীনের শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক ভালো উল্লেখ করেছেন তার চাচাতো ভাই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর আসিফ আহমেদ।

তিনি গণমাধ্যমকে বলেন, স্বাধীন কোমরের নিচে আঘাত পেয়েছেন। সতর্কতা হিসেবে চিকিৎসকরা তাকে আইসিইউতে রেখেছেন। গত মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোর ৪টা ৫৪ মিনিটে একটি প্রাইভেট কার জাহাঙ্গীর গেট থেকে ইউটার্ন নিয়ে মহাখালী মোড়ের দিকে যাচ্ছিল। এসময় ফ্লাইওভারের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেট কারটি ছয়টি ডিগবাজি খায়। ঘটনাস্থলেই মারা যান ফাহমিদ আহমেদ রায়হান (১৯) ও আয়মান (২২)। নিহত আয়মানের বাবা কর্নেল (অব.) ওমর ফারুক। রায়হান বেসামরিক পরিবারের সন্তান। তার বাসা নিকুঞ্জে। রায়হানের বাসা থেকেই সবাই একত্রে বের হন। সবাইকে বাসায় পৌঁছে দিতে গাড়ি নিয়ে বের হয়েছিলেন রায়হান। তিনি চালকের আসনে ছিলেন। ওই ঘটনায় আহত স্বাধীন (১৯) ও মহসিন (২২) ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।

গতকাল বুধবার (২৪ নভেম্বর) সকালে মহসিনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানান কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। তিনি জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে। দুর্ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ডিগবাজির সময় প্রাইভেট কারের ভিতর থেকে দুজন ছিটকে বের হয়ে যান। এর কয়েক সেকেন্ড আগে একই জায়গায় অর্থাৎ রাওয়া ক্লাবের সামনে দিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা দ্রুত গতিতে চলে যায়। প্রাইভেট কারটির ধাক্কায় আগুনের ফুলকি উড়তে দেখা যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন