রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ইসলামী বিশ্ব

বেগম জিয়ার সুস্থতায় দেশব্যাপী ইসলামী ঐক্যজোটের দোয়া দিবস আগামীকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৬:২৯ পিএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকীব অ্যাডভোকেট বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। রাষ্ট্রীয় অবহেলায় দিনে দিনে তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন হচ্ছে। এভাবে একজন বয়োজ্যেষ্ঠ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিকে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে না দেয়া কোনভাবে মেনে নেয়া যায় না। তিনি বলেন, অনতিবিলম্বে বেগম জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি দিন।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য আজ ইসলামী ঐক্যজোট সিলেট জেলা কমিটির আলোচনা সভা ও অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আব্দুর রকীব অ্যাডভোকেট এসব কথা বলেন। আজ বৃহস্পতিবার বাদ আসর সিলেট বন্দরবাজারস্থ এলাকায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইসলামী ঐক্যজোটের এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। আলোচনা সভা থেকে আগামীকাল শুক্রবার বাদ জুমা দেশের সকল মসজিদে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি কামনা করে মোনাজাত করার জন্য সকল মসজিদের ইমাম, আলেম-উলামা ও সকল মুসলিম জনতার প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্য জোটের নেতৃবৃন্দ।
ইসলামী ঐক্যজোটের সিলেট জেলা কমিটির সভাপতি মুফতি আব্দুল করিম হক্কানী সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মাওলানা মোজাম্মেল হক, জেলা কমিটির সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুস সবুর, জোবায়ের আনছারী, সাধারণ সম্পাদক ইলিয়াছ বিন রিয়াছত, প্রচার সম্পাদক মাওলানা মুজিবুর রহমান ও সহ-সম্পাদক আব্দুর রহিম।
বাংলাদেশ লেবার পার্টি : এদিকে, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, বেগম খালেদা জিয়া দেশ, জনগণ ও গণতন্ত্রের আপোসহীন ও জনপ্রিয় নেত্রী। এই জনপ্রিয় নেত্রীকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে। বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে কৌশল করছে সরকার। সরকার আইনের দোহাই দিয়ে দেশনেত্রীকে বিদেশে যেতে দিচ্ছে না। আজকে বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। যদি কোন অঘটন ঘটে তাহলে এই সরকারকে সম্পূর্ণ দায়ভার নিতে হবে। তিনি আজ বৃহস্পতিবার বাদআসর দলীয় কার্যালয়ে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় লেবার পার্টি ঢাকা মহানগর শাখার উদ্যোগে দোয়া মাহফিল একথা বলেন। মহানগর উত্তর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিন লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুবনেতা ইমরুল কায়েস, ছাত্র মিশন সাধারন সম্পাদক শরিফুল ইসলাম। সভা শেষে খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করেন লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি তরিকুল ইসলাম সাদী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন