শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের আগেই মা হচ্ছেন স্বরা ভাস্কর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১১:২৩ এএম

বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর। অভিনয়ের পাশাপাশি সামাজিক বিভিন্ন ইস্যুতে সরব হওয়ায় নিয়মিত সংবাদের শিরোনাম হন তিনি। এবার ভিন্ন একটি কারণে আলোচনায় এসেছেন তিনি। অবিবাহিত এ অভিনেত্রী জানিয়েছেন, মাতৃত্বের স্বাদ গ্রহণ করতে চান স্বরা। বিয়ের আগেই মা হতে সন্তান দত্তক নিতে যাচ্ছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে স্বরা বলেন, ‘আমি সব সময় একটা পরিবার আর সন্তান চেয়ে এসেছি আর বুঝতে পেরেছি দত্তক নেয়ার মাধ্যমে আমার এ ইচ্ছা পূরণ সম্ভব। ভাগ্য ভালো আমাদের দেশে, রাজ্যে সিঙ্গেল নারীকে সন্তান দত্তক নেয়ার অধিকার দেয়া হয়।’

অভিনেত্রী আরো বলেন, ‘কেন্দ্রীয় দত্তক সম্পদ কর্তৃপক্ষের (সিএআরএ) অপেক্ষমাণ মা-বাবার তালিকায় এখন আমিও আছি। জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দুই-তিন বছরও লেগে যায়, তবে মা হতে আমার যেন আর তর সইছে না।’

এদিকে সম্প্রতি সোহো লন্ডন ইন্ডিপেনডেন্ট ফিল্ম ফেস্টিভ্যালে স্বরা জিতে নিয়েছেন সেরা সহ-অভিনেত্রীর সম্মান। তবে আপাতত, এসবে একেবারে মন নেই স্বরার। বরং ভাল মা হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন অভিনেত্রী।

এছাড়া স্বরা আপাতত বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। যার মধ্যে রয়েছে সমকামী ভালোবাসার গল্পের স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘শের কোরমা’-তে। সেখানে তার সঙ্গে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শাবানা আজমি। সিনেমাটি পরিচালনা করেছেন ফারাজ আরিফ আনসারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন