মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে বহুতল ভবনে অগ্নিকান্ডে ৩ শ্রমিক দগ্ধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি সাত তলা ভবনের চতুর্থ তলার মেস কক্ষে আগুনে দগ্ধ হয়েছেন রপ্তানিমুখী পোশাক কারখানার ৩ শ্রমিক। দগ্ধরা হলেন- পারভেজ, মামুন ও জীবন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ণ এন্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে কদমতলী এলাকায় আদনান টাওয়ারে এ অগ্নিকান্ড ঘটে। দগ্ধ তিনজনই আদমজী ইপিজেডের রপ্তানিমুখী পোশাক কারখানা অনন্ত এ্যাপারেলস’র শ্রমিক।
হাসপাতাল সূত্রে জানা গেছে, আগুনে দগ্ধ হয়ে পারভেজ এর শরীরের ৯৯ শতাংশ, মামুন এর ৯৯ শতাংশ ও জীবন এর ৩০ শতাংশ পুঁড়ে ঝলসে গেছে বলে ।
দগ্ধদের সহকর্মী রিয়াজ জানান, সন্ধ্যা ছয়টায় হঠাৎ করে ওই কক্ষে আগুন লেগে যায়। এ সময় রুমে থাকা তিনজন দগ্ধ হন। পরে অন্যান্য সহকর্মীরাসহ আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ণ ইনস্টিটউটে পাঠায়। খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেও তার আগেই ভবনের লোকজন আগুন নিভিয়ে ফেলেন।
এদিকে গ্যাস পাইপ লিকেজ থেকে এই অগ্নিকান্ড ঘটেছে বলে স্থানীয়রা দাবি করলেও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ বলছে এর কোন সত্যতা বা আলামত পাওয়া যায়নি। তদন্তের পর আগুনের সুত্রপাত সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
ঢাকা মেডিকেলের বার্ণ ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন জানিয়েছেন, দগ্ধদের অবস্থা ভালো নয়। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, ভবনের বাসিন্দাদের সতর্ক করে ঘটনাস্থলে পুলিশ মোতায়োন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন