শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ রাতে তৌসিফ-সাফা কবির জুটির ‘থার্ড চান্স’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৫:৪৬ পিএম

বর্তমান সময়ে রোমান্টিক নাটকের জুটি হিসেবে দারুণ জনপ্রিয় তৌসিফ মাহবুব ও সাফা কবির। তারা জুটি বেঁধেছেন ‘থার্ড চান্স’ শিরোনামের একটি নাটকে। ‘থার্ড চান্স’ শিরোনামের নাটকটি আজ শুক্রবার (২৬ নভেম্বর) রাত ৮টায় প্রচারিত হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ।

নাটকের গল্পে দেখা যাবে, রিটায়ার্ড প্রাপ্ত জামান সাহেব তার চাকরি থেকে রিটায়ার্ড নিলেও, তার গৎবাঁধা জীবন, অনুশাসন, সময়ের সঠিক মূল্যায়ন- এগুলো থেকে মোটেও রিটায়ার্ড নেননি। বরং অবসরে যাওয়ার পর এগুলোর প্রতি তার মনোযোগ বেশ বেড়েছে। তিনি বাসার দরজার সামনে একটি ছোট্ট টেবিল পেতে রেখেছে, তার ওপরে টালি খাতা রেখে দিয়েছে। যে বাসা থেকে বাইরে যাবে, তার যাওয়ার সময়, যাওয়ার কারণ এমনকি আসার সম্ভাব্য সময়ও সেখানে উল্লেখ করে বের হতে হবে। জামান সাহেবের একমাত্র মেয়ে অবনী। যেমন সুন্দর ঠিক তেমনই মিষ্টি তার আচরণ। বাবার এমন কর্মকাণ্ডে শুরুতে সে বিচলিত থাকলেও, এখন সেটা সে মানিয়ে নিয়েছে।

অবনীর খুব ভাল বন্ধু আবির। তাদের দুজনের খুব কমন বন্ধু হলো সাদিয়া। পড়াশোনার পাট চুকালেও তিন বন্ধুর সম্পর্ক এখনও অটুট রয়ে গেছে। আবির আজকাল অবনীর প্রতি একটু বেশিই কেয়ার করছে। কারণে-অকারণে খোঁজ নিচ্ছে, হুটহাট ফোন করে এক্সট্রা খাতির জমাচ্ছে। এর মধ্যে অবনীর বার্থডে উপলক্ষে সাদিয়ার বাসায় বেশ জমজমাট এক সারপ্রাইজ পার্টির অ্যারেঞ্জ করেছে আবির। অবনী এত বিশাল আয়োজন দেখে হতবাক, তাই আনন্দে আত্মহারা হয়ে আবিরকে জড়িয়ে ধরে। ঠিক তখনই আবিরের ভিতর দিয়ে এক অদ্ভুত ভালো লাগা শিহরিত হয়। আবিরের বুঝতে বাকি থাকে না যে, এটার নাম ভালবাসা। কিন্তু ততক্ষণে মেঘে মেঘে বেলা শেষ। আবির তার ভালবাসার কথা প্রকাশের আগেই অন্য একজনের সঙ্গে অবনীর এনগেজমেন্ট হয়ে যায়। এরপরই নাটকের মোড় নেয় অন্যদিকে।

রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। আবীর চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব আর অবনী চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির। এ ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করছেন মাসুম বাশার, রকি খান ও এ্যাথেনাসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন