শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি হচ্ছে না?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১০:৪১ এএম

বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে চলছে জোর জল্পনা কল্পনা। তাদের বিয়ের স্থান বা আয়োজন নিয়েও চলছে তোড়জোড় বিয়ের দিন তারিখও ঠিক। ক্যাটরিনার জন্য তৈরি হচ্ছে বিশেষ মেহেন্দি। উৎসবের মুহূর্ত লেন্সবন্দি করতে আনা হচ্ছে বিদেশি চিত্রগ্রাহক। এমন সময়ে জানা গেলো, ভিকি ও ক্যাটরিনার বিয়েই নাকি হচ্ছে না!

ভারতীয় এক সংবাদমাধ্যমে ভিকির চাচাতো বোন উপাসনা বোরা জানিয়েছেন, ‘আগামী ডিসেম্বরে ভিকি-ক্যাটরিনার বিয়ে সংক্রান্ত যে সব খবর হচ্ছে, তা সবই ভুয়া। সবটাই গসিপ। এই দুই তারকার বিয়ে এখন নাকি হচ্ছে না।’

পেশায় চিকিৎসক উপাসনা বলেছেন, ‘বিয়ের দিন, বিয়ের প্রস্তুতি নিয়ে যে সব খবর ছড়াচ্ছে তা সবই মিডিয়ার গসিপ। এই বিয়ে হচ্ছে না। যদি এমন কিছু হয়, ওরা নিজেরাই ঘোষণা করবে। বলিউডে প্রায়ই এমন গসিপ শোনা যায়। এ ধরনের গুজব ছড়ায়, তারপর দেখা যায় আসল ব্যাপার অন্য কিছু। আমি সদ্য ভাইয়ের (ভিকি কৌশল) সঙ্গে কথা বলেছি। এমন কিছুই হচ্ছে না। এই ব্যাপারে আমিও আর কথা বলতে চাই না। কিন্তু এই বিয়ে এখন হচ্ছে না।’

তবে এর আগে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছিলেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাটরিনা ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউ মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

উল্লেখ্য, বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। ডিসেম্বরের শুরুতেই নাকি ভারতের রাজস্থানে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে তাদের। তার আগেই হবে আইনি বিয়ে। তবে এসবই কি মিথ্যা? তা জানতে এখন সময়ের অপেক্ষা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন