শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে মাছের ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৪:১২ পিএম

বাগেরহাটের কচুয়ায় নিখোঁজের একদিন পরে মৎস্য ঘের থেকে মিঠু শেখ (৪৪) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ নভেম্বর) দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কচুয়া উপজেলার বারুইখালী গ্রামের পুবের মাঠ এলাকার একটি ঘের থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। নিহত মিঠু শেখ বারুইখালী গ্রামের মৃত মোনতাজ উদ্দীন শেখের ছেলে। গত বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।
নিহতের বড় ছেলে তানভীর শেখ বলেন, আমার বাবা স্থানীয় একটি মৎস্য ঘেরের পাড়ে সবজি চাষ করতেন। যে ব্যক্তি মাছ চাষ করতেন তার সাথে কিছুদিন পূর্বে ঝগড়া হয়েছিলো। এছাড়া চাচাদের সাথেও জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরে কেউ হত্যা করতে পারে। এই ঘটনা সুষ্ঠ তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে নিহতের মৃত্যুর কারণ ও ঘটনার সাথে জড়িতদের শনাক্তে কাজ শুরু করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন