শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর মোহনপুরে ভাতিজার হাতে চাচা খুন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:১৬ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় সিন্দুরী গ্রামে রবিবার সকালে ভাতিজা ভাতিজা নাসির উদ্দীন (৪০) এর হাতে খুন হয়েছেন তার চাচা নাসির উদ্দিন চেংকু (৪০)। ঘটনার পর পালানোর সময় ভাতিজা নাসির উদ্দীনকে আটক করেছে পুলিশ। নাসিরের বাবার নাম নাজু শাহ। চাচাকে কোপানোর পর নাসির মোহনপুর থানার সামনে দিয়েই পালাচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ থানার সামনে তাঁকে আটক করে।
নিহত নাজিম শাহ’র বড় ভাই বায়েম শাহ জানান, দু’বছর আগে নাসির তাঁর বাবা নাজুকে কোদালের কোপ দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছিলেন। ওই ঘটনায় করা মামলার সাক্ষী ছিলেন ছোট ভাই নাজিম শাহ। কিছু দিন আগে তিনি ভাতিজার বিরুদ্ধে আদালতে সাক্ষী দেন। এ কারণে চাচার ওপর ক্ষিপ্ত ছিলেন ভাতিজা নাসির।
বায়েম শাহ জানান, বাবাকে হত্যা চেষ্টার মামলার আসামি হলেও নাসির পরিবারের সঙ্গেই থাকতেন। বাড়িতে মাঝে মাঝে ছুরি-চাকু বের করে চাচাকে হত্যার হুমকি দিতেন। রবিবার সকালে পরিবারের সবাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে যান। ফাঁকা বাড়িতে খেতে বসেছিলেন নাজিম। তখন ছুরি নিয়ে এসে চাচাকে কুপিয়ে আহত করেন নাসির। এরপর নাজিম বাড়ি থেকে বের হয়েই পড়ে যান। তখনই তাঁর মৃত্যু হয়।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, খবর পেয়ে বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। নিহত নাজিমের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর থানার সামনে দিয়ে পালানোর সময় নাসিরকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে হত্যা মামলা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন