শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অবশেষে পেসার পেলেন উইকেট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১:০০ পিএম

চট্টগ্রামে চলমান টেস্ট ম্যাচের তৃতীয় দিনে ব্যাট করতে নেমেছ পাকিস্তান। আজ তৃতীয় দিন দলীয় ২০৭ রানে পাঁচটি উইকেট হারিয়েছে তারা। পঞ্চম ব্যাটসম্যান হিসেবে পেসার এবাদত হোসেনের বলে ৫ রান করে এলবিডব্লিউ আউট হয়ে ফিরে গেছেন মোহাম্মদ রিজওয়ান। এর আগে চারটি উইকেটের মধ্যে  একা তিনটি উইকেট তুলে নেন স্পিনার তাইজুল ইসলাম। বাকি একটি উইকেট পান আরেক স্পিনার মেহেদি হাসান মিরাজ। ফলে প্রথম পেসার হিসেবে পাকিস্তানের বিপক্ষে উইকেট পেয়েছেন এবাদত। তৃতীয় দিনের শুরুটাতে ছিল স্পিনারদের আধিপত্য। 
 
এদিকে বাংলাদেশ প্রথম ইনিংসে করে ৩৩০ রান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ২০৮ রান করে বাবর আজমের দল। ফলে পাকিস্তান এখনো ১২২ রানে পিছিয়ে আছে। 
 
এর আগে দিনের একদম শুরুতেই তাইজুল ইসলাম পর পর  দুই বলে অভিষিক্ত আব্দুল্লাহ শফিককে ৫২ রানে ও আজহার আলীকে ০ রানে ফিরিয়েছেন। গতকাল শফিক ৫২ রানেই অপরাজিত ছিলেন। আজ কোন রান না করার আগেই এলবিডব্লিউে ফাঁদে পরেন। আজহার আলীও ঠিক একইভাবে পরের বলে আউট হয়ে যান। 
 
অধিনায়ক বাবর আজম ১০ রান করে দলীয় ১৭৯ রানের সময় মেহেদি হাসান মিরাজের বলে বোল্ড আউট হন। এতে করে হঠাৎ করেই পাকিস্তানকে বেকায়দায় ফেলে দিতে সমর্থ হয় টাইগাররা।  এরপর দলীয় ১৮২ রানের সময় ফাওয়াদ আলম তাইজুলের বলে ৮ রান করে আউট করেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন