বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্যালট নিয়ে ভোট কেন্দ্র ত্যাগ করার চেষ্টায় আটক এক

ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৩:৩৫ পিএম

তৃতীয় ধাপে দিনাজপুরের ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দেয়ার সময় ব্যালট নিয়ে ভোট কেন্দ্র ত্যাগ করার চেষ্টার অপরাধে মোকছেদুল ইসলাম (৪০)নামে একজনকে আটক করা হয়েছে।
আটক মোকছেদুল ইসলাম উপজেলার দৌলতপুর ইউনিয়নের হড়হড়িয়া পাড়া গ্রামের মৃত দফিল উদ্দিন এর ছেলে। তার ভোটার নং :-২৭১৭৯০৭২১৩৮৯।
আজ রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।
ঐ ভোট কেন্দ্রের ৪নং পুরুষ বুথে দায়ীত্বরত পুলিং অফিসার মোছা:সুরাইয়া জেসমিন বলেন, মকছেদুল ইসলাম ৪নং পুরুষ বুথে ভোট দেয়ার সময় তিনটি ব্যালটের মধ্যে দুটি ব্যালট বাক্সোতে ফেলেন এবং বাকি ১টি ব্যালট পকেটে নিয়ে ভোট কেন্দ্র ত্যাগ করার চেষ্টা করেন। এসময় তাকে আটক করে প্রিজাইডিং অফিসারকে জানানো হয়।
প্রিজাইডিং অফিসার মো: আসাদুজ্জামান জানান
বিষয়টি জানতে পেরে দৌলতপুর ইউনিয়নের দায়ীত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর -এ -আলম কে জানালে মোকছেদুল ইসলামকে আটক করে নিয়ে যান।
বিষয়টি নিয়ে মুঠোফোনে কথা বললে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর -এ -আলম জানান, ব্যালট নিয়ে ভোট কেন্দ্র ত্যাগ করার চেষ্টার অপরাধে মোকছেদুল ইসলামকে আটক করা হয়েছে।
এবং তার ভোটটি বাতিল করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন