শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় নির্বাচনী সহিংসতায় নিহত আ.লীগ কর্মীর দাফন সম্পন্ন, আটক ৫

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৪:৪৭ পিএম

বিদ্রোহী প্রার্থীর নেতৃত্বে তার কর্মী-সমর্থকদের অতর্কিত হামলায় নৌকা'র কর্মী বাবুল শিকদার নিহতের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। আজ রোববার (২৮ নভেম্বর) ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার দিবাগত গভীর রাতে খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নের কোলা গ্রামে ভোট চাওয়াকে কেন্দ্র করে দু'গ্রুপের মধ্যে সংর্ঘষের এঘটনা ঘটে।
এদিকে, খুলনা মেডিকেল কলেজে নিহতের ময়নাতদন্ত শেষে আজ আসর বাদ পারিবারিক কবরস্থানে বাবুল শিকদারের দাফন সম্পন্ন হয়েছে। নিহত বাবুল শিকদার (৪০) তেরখাদার মধুপুর ইউনিয়নের কোলা গ্রামের সিরাজ শিকদারের ছেলে ও স্থানীয় ইউনিয়নের নৌকা'র কর্মী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্বাচনের শনিবার রাত ১১টার দিকে মধুপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আনাসর প্রতীকের কাজী কামালের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী কোলা গ্রামে ভোট চাইতে ঢোকেন। সেখানে পূর্ব থেকেই নৌকা প্রতীকের শেখ মোঃ মুহসিনের ৮/১০জন কর্মী-সমর্থক নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল। এসময়ে দু'গ্রুপ মুখোমুখি হয়ে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে বিদ্রোহী প্রার্থী কাজী কামালের নির্দেশে তার কর্মী-সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এসময়ে ধারালো অস্ত্রের আঘাতে, হাতুড়ি ও লাঠি পেটায় মারাত্মক আহত নৌকা'র কর্মী বাবুল শিকদারকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেছেন। এতে আহত হয়েছেন আরও কয়েকজন।
তেরখাদার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহুরুল আলম বলেন, ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। এঘটনার পর এলাকার পরিবেশ এখন শান্ত। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা সম্ভব হয়েছে। ইতোমধ্যে এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন