বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে এসে হলো লাশ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৫:২২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে এসে লাশ হলেন মেয়ে। রোববার দুপুরে তার ওই লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরশিহারী গ্রামের দুলাল মিয়ার কন্যা লিজা আক্তারের (১৯) সাথে এক বছর পূর্বে একই ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের আব্দুস সাত্তারে ছেলে নয়ন মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালোভাবেই চলে আসছে। এই অবস্থায় লিজা তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসে। এরই মাঝে রোববার লিজা ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার করে। কিন্তু বেড়াতে এসে লিজা কোন অজ্ঞাত কারনে লাশ হবে এটা যেন কেউ বিশ্বাস করতে পারছে না।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে লিজার স্বামী নয়ন মিয়া তার শশুর বাড়ির পুকুরে লিজাকে সাথে নিয়ে গোসল করতে যায়। এসময় নয়ন স্ত্রী লিজাকে ঘর থেকে সাবান আনার কথা বললে লিজা স্বামী নয়ন মিয়ার জন্য সাবান আনতে ঘরে যায়। কিন্তু লিজা সাবান নিয়ে আসতে দেরি হওয়ায় নয়ন ঘরে গিয়ে দেখতে পান ঘরের দরজা বন্ধ। তারপর স্বামী নয়নের ডাক চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এসে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখতে পায় লিজা গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে। এমন পরিস্থিতে স্থানীয়রা বিষয়টি থানায় জানালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টি নিয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন