শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

চ্যাম্পিয়ন্স ট্রফি হকির প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ৭:৪৮ পিএম

সবকিছুই চুড়ান্ত। আগামী ১৪ ডিসেম্বর থেকে ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামে শুরু হবে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি টুর্নামেন্টের খেলা। এশিয়া হকির জমজমাট এ আসর শেষ হবে ২২ ডিসেম্বর। ৯ দিনব্যাপী এই টুর্নামেন্টে খেলবে শক্তিশালী ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া, জাপান ও স্বাগতিক বাংলাদেশ।

টুর্নামেন্টকে সামনে রেখে ২৮ সদস্যের জাতীয় দলের প্রাথমিক স্কোয়াড রোববার বাংলাদেশ হকি ফেডারেশনে (বাহফে) জমা দিয়েছে নির্বাচক কমিটি। এদিন সন্ধ্যায় নির্বাচক কমিটির চেয়ারম্যান ও বাহফের সহ-সভাপতি সাজেদ এ এ আদেল স্বাক্ষরিত ২৮ জনের প্রাথমিক তালিকায় রয়েছেন- গোলরক্ষক : আবু সাইদ নিপ্পন, বিপ্লব কুজুর ও অসিম গোপ, ডিফেন্ডার : খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, মনোজ বাবু, শফিউল আলম শিশির, সারওয়ার মোর্শেদ শাওন ও খালেদ মাহমুদ রাকিন, মিডফিল্ডার : সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বি, হাসান জুবায়ের নিলয় ও প্রিন্স লাল সামন্ত এবং ফরোয়ার্ড : রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, মাঈনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন, মাহবুব হোসেন, দ্বীন ইসলাম ইমন, রকিবুল হাসান, পুস্কর খিসা মিমো ও রাজিব দাস।

মূলত আয়োজক হওয়ার সুবাদেই এ আসরে খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশ দল। স্বাভাবিকভাবেই ঘরের মাঠের এ টুর্নামেন্টে লাল-সবুজরা আন্ডারডগ। শুধুমাত্র ভালো খেলার লক্ষ্য ছাড়া আর কিছুই করার থাকবে না জিমিদের। জাতীয় দলের স্থানীয় তারকা কোচ মাহবুব হারুন দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর পর বাহফে চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বাংলাদেশ দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিকেএসপির উদেষ্টা কোচ মালয়েশিয়ান ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তিকে। যিনি আগেও লাল-সবুজদের প্রধান কোচ ছিলেন। প্রাথমিক দলে ডাক পাওয়া খেলোয়াড়রা মঙ্গলবার ক্যাম্পে কোচ গোবিনাথনের কাছে রিপোর্ট করবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন