বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়েস্টহ্যামকে হারিয়ে দ্বিতীয়স্থানে উঠে এল ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১০:২৭ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ওয়েস্টহ্যামের বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে ১৩ ম্যাচ শেষে ২৯ পয়েন্ট নিয়ে দ
দ্বিতীয়স্থানে উঠে এসেছে সিটিজেনরা। ১২ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি  ।  তারা কিছুক্ষণ পর খেলতে নামবে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। 
 
ম্যাচটিতে ম্যানসিটি ও ওয়েস্টহ্যাম দুই দলই শেষ দিকে একটি করে গোলের দেখা পেয়েছে। তবে ম্যাচের প্রথমার্ধে একটি গোল পাওয়ায় শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে সমর্থ হয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। ৩৩ মিনিটের সময় ইকাই গুনদোগান গোল করে সিটিকে প্রথমে এগিয়ে নেন। তবে প্রথমার্ধে ম্যানসিটি আরো দুটি গোল পেত যদি না তাদের করা দুটি শট গোলবারে লেগে ফিরে না আসত। তাছাড়া অফসাইডের কারণেও একটি গোল বাতিল হয়ে যায়। তবে বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নামা ফার্নান্দিনহো ৯০ মিনিটের সময় গোল করে ব্যবধান বাড়ান। ৯৪ মিনিটের সময় ওয়েস্টহ্যামের বদলি খেলোয়াড় ম্যানুয়েল লানজিনি একটি গোল করে ব্যবধানটা শুধু কমান। 
 
এই জয়ের মাধ্যমে ওয়েস্টহ্যামের বিপক্ষে খেলা শেষ ১৩টি ম্যাচের মধ্যে ১১টিতেই জয় পেয়েছে লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। বাকি দুটি ম্যাচ ড্র হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন