মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

খেলাধুলা

ম্যানইউর বিপক্ষে ভুলের খেসারত পয়েন্ট দিয়ে দিতে হল চেলসিকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ১২:৫১ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজ ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রীজে আজ ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে চেলসি। ফলে রোনালদোদের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে তাদের। যদিও এ ড্রয়ের পরও ১৩ ম্যাচ শেষে ৩০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান ধরে রাখতে সমর্থ হয়েছে চেলসি। তবে পুরো ম্যাচটিতে চেলসি যেভাবে খেলেছে তাতে করে পুরো তিন পয়েন্টেরই দাবীদার ছিল তারা। কিন্তু সম্পূর্ণ নিজেদের ভুলে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে তাদের। 
 
ম্যাচটির প্রথমার্ধে দুই দলের কেউ গোল করতে পারেনি। রোনালদোকে ছাড়া প্রথমার্ধে খেলতে নামা ম্যানইউকে এ সময় আক্রমণের পর আক্রমণ করে রীতিমতো কাঁপিয়ে দেয় ব্লুরা।  এমনকি রুদিগারের করা বুলেট গতির একটি শট বারে লেগে ফিরে আসে। 
কিন্তু দ্বিতীয়ার্ধে গিয়ে প্রথমে গোল হজম করে চেলসিই। ম্যাচের ৫০ মিনিটের সময় জর্গিনহো বল রিসিভ করতে ব্যর্থ হন। তার কাছে থেকে মাঝ মাঠে বল পেয়ে একাই দৌড়ে গিয়ে বল জালে জড়ান জাদোন সানচো। প্রিমিয়ার লিগে যা তার প্রথম ও ম্যানইউর জার্সিতে দ্বিতীয় গোল। পুরো ম্যাচে আধিপত্য দেখিয়ে বড় রকমের ভুলে গোল হজম করে হতাশায় পরে চেলসি। তাই গোল তুলে নেয়ার মরিয়া চেস্টা চালাতে থাকে। অবশেষে তাদের কঁপাল খোলে ৬৯ মিনিটের সময়। এ সময় ওয়ান বিসেকা সিলভাকে ফাউল করে বসেন। এতে পেনাল্টি পেয়ে যায় চেলসি। আর তাদের সেই শট নিতে আসেন ম্যাচের খলনায়ক জর্গিনহো। তবে স্পট কিক থেকে গোল এনে দিয়ে খলনায়ক থেকে নায়ক বনে যান তিনি। এই গোলটি হওয়ার মাত্র ২ মিনিট আগে সানচোর বদলে নামেন রোনালদো। এরপর দল গোল হজম করলেও, আবার দলকে এগিয়ে নিতে খুব বেশি ভূমিকা রাখতে পারেননি রোনালদো। 
 
পু্রো ম্যাচটিতে জাল লক্ষ করে তিনবারই শট নিতে সমর্থ হয় ম্যানইড। যা ২০১৭ সালের পর কোন প্রিমিয়ার লিগের ম্যাচে সবচেয়ে কম শট নেয়ার রেকর্ড।  অপরদিকে চেলসি শট নিয়েছে ২৪ বার! এতেই বোঝা যায় দুই দলের খেলার মধ্যে পার্থক্যটা ছিল কত বেশি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন