বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুসিক কাউন্সিলর খুনের মামলায় আরও দুইজন গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৬:২৬ পিএম

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল এবং তার রাজনৈতিক সহযোগী হরিপদ সাহা হত্যাকান্ডের ঘটনায় আরও দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার দুইজন হলেন- কুমিল্লা নগরীর সুজানগর পূর্বপাড়া এলাকার নুর আলীর ছেলে জিসান মিয়া ও নগরীর সংরাইশ পশ্চিমপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে অন্ত। এরমধ্যে জিসান এ হত্যা মামলার ৮ নম্বর এজাহারনামীয় আসামী। আর অন্তকে তদন্তের আলোকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতার দুইজনকে সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় থেকে তাদেরকে আদালতে নিয়ে যাওয়া হয়। িপুলিশ আরও জানায় রবিবার রাতে জেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৬ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় ৫ জন এবং তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী আরও একজনকে গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামী শাহ আলমসহ অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকেলে নগরীর সুজানগর সংলগ্ন পাথুরিয়াপাড়া এলাকায় মেসার্স থ্রী স্টার এন্টারপ্রাইজে প্রকাশ্য দিবালোকে গুলি করে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং তার সহযোগী হরিপদ সাহাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০জনসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন