শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আওয়ামী নেতা জেলহাজতে

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২১, ৯:৫১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে স্ত্রীর মামলায় আওয়ামী লীগ নেতা জেল হাজতে। আজ (২৯ নভেম্বর) সোমবার দুপুরের দিকে আলোচিত স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ'লীগ নেতা হিটলার চৌধুরী ভুলু নীলফামারী জজ কোর্টে হাজিরা দিতে গেলে সৈয়দপুর আমলী বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, বিগত ২০১৯ সালে শহরের গোলাহাট এলাকায় নিজ বাড়িতে গভীর রাতে হিটলার চৌধুরী ভলুর স্ত্রী সুরভী বেগমের গলা কেটে হত্যাচেষ্টার ঘটনা ঘটে। এর প্রেক্ষিতে হিটলার চৌধুরী ভলু নিজে বাদী হয়ে মামলা করেন। কিছুদিন পর এ মামলায় আজাদ ও সাজু নামে হিটলার চৌধুরী ভলুর একান্ত সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।

এসময় তারা জানায়, হিটলার চৌধুরীর নির্দেশেই সুরভী বেগমকে হত্যার জন্য গলায় ছুড়ি চালায়। কিন্তু সুরভীর ছোট মেয়ে ঘটনা দেখে ফেলে এবং চিৎকার করায় আশেপাশের লোকজন ছুটে আসায় পরিকল্পনা ভেস্তে যায়। গলাকাটা অবস্থায় সুরভী চৌধুরীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ একমাস চিকিৎসা করা হয়।

তাদের জবানবন্দি অনুযায়ী পরবর্তীতে হিটলার চৌধুরী ভলুকেই প্রধান হুকুমের আসামী করা হয়। তিনি সৈয়দপুর পৌর আওয়ামীলীগের ২ নং ওয়ার্ড কমিটির সভাপতি হওয়ায় রাজনৈতিক প্রভাবে ঘটনাটি ধামাচাপার চেষ্টা করে এবং আটক ওই দুই যুবককেই দায় স্বীকার করার জন্য নানাভাবে প্রচেষ্টা চালান।

এ ব্যাপারে হিটলার চৌধুরী ভলুর আইনজীবী জুয়েলের সাথে কথা হলে তিনি জানান, মামলার চার্জশিট দেওয়ায় আদালতে আত্মসমর্পণ করেন। কিন্তু আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন