সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

ভিকি-ক্যাটরিনার বিয়ে: ছোট হচ্ছে অতিথি তালিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১১:৪৪ এএম

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন দিনে দিনে জোড়ালো হচ্ছে। তারা নিজেরা মুখ না খুললেও বিভিন্ন সূত্রের খবর জমজমাট বিয়ের আসর বসতে চলেছে। রাজস্থানের জয়পুরে বিয়ের প্রস্তুতি নেওয়া হয়েছে। তবে ভিকি-ক্যাটরিনার আনন্দে বাদ সাধছে করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’। নতুন এ ভ্যারিয়েন্টের কবল থেকে রক্ষা পেতে বিকল্প চিন্তা করতে হচ্ছে এ জুটিকে। ওমিক্রনের কারণে ছোট করতে হচ্ছে অতিথি তালিকা।

করোনাভাইরাসের নতুন এ ভ্যারিয়েন্টকে এখনও পুরোপুরি বুঝে ওঠা সম্ভব হয়নি। তাই ওমিক্রনকে নিয়ে চিন্তিত ক্যাটরিনা-ভিকির সহকারীরা। তাদের পরামর্শেই অতিথি তালিকা ছোট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাদ দেওয়া হয়েছে বলিউডের একাংশের নাম। প্রায় ২০০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে।

ভিকি-ক্যাটরিনা জুটির ঘনিষ্ঠ একজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘ওরা কোনো ঝুঁকি নিতে চাইছেন না। অতিথি তালিকায় সহ-অভিনেতা, পরিচালক, প্রযোজকসহ অনেককেই আমন্ত্রণ জানাবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু এবার নতুন করে ভাবা হচ্ছে।’

এই তারকা জুটির বিয়ের তারিখ ক্রমশ এগিয়ে আসছে। কিন্তু এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন তারা। কিন্তু ইতোমধ্যেই নাকি বিয়েতে আমন্ত্রিত অতিথিদের জন্য রনথম্বোরে ৪৫টি হোটেল বুক করা হয়েছে। রনথম্বরে হোটেল খুব একটা বড় নয়। তাই এই হেভিওয়েট বিয়েতে যাতে কোনও সমস্যা না হয় এই কারণে আগে থেকেই ভালো হোটেলগুলো বুক করে রেখেছে এই তারকা জুটি।

শোনা যাচ্ছে, ৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসছে রাজস্থানে। আগামী ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে জয়পুরে। সেখানে উপস্থিত থাকবেন বরুণ ধাওয়ান, কবীর খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি। দুই তারকার সঙ্গীতানুষ্ঠানে নাচ শেখানোর দায়িত্ব পড়েছে কর্ণ জোহর এবং ফারহা খানের উপর। কিন্তু এসবের আগে আইনি বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা।

এদিকে ভিকির খালাতো বোন উপাসনা বোহরা সাফ জানিয়ে দিয়েছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের খবর গুজব বৈ আর কিছু নয়। কোনটি সত্য, তা দেখার জন্য আরও কয়েকটা দিন তো অপেক্ষা করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন