রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

দীর্ঘ বিরতির পর বড়পর্দায় ফিরছেন আসাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৪:০৬ পিএম

জনপ্রিয় অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধা রাইসুল ইসলাম আসাদ এখন আর অভিনয়ে নিয়মিত নন। দীর্ঘদিন পর পর্দায় আসছে তার অভিনীত নতুন সিনেমা। বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে। সিনেমাটি আগামী ৩ ডিসেম্বর একযোগে ৪ টি মহাদেশের প্রায় ৮টি দেশে মুক্তি পাবে।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে রাইসুল ইসলাম আসাদ বলেন, ‘অনেক আগেই সিনেমাটির শুটিং করেছিলাম। এতে আমার চরিত্রের দৈর্ঘ্য কম। তবে সিনেমাটির গল্পের পাশাপাশি নির্মাণশৈলীও ভালো হয়েছে। এখানে প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। তাই দর্শকের ভালো লাগবে সিনেমাটি।’

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরেফিন শুভ। আরও রয়েছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত’সহ অনেকে।

এদিকে শ্যাম বেনেগাল পরিচালিত ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটছে আসাদের। এতে তিনি মওলানা আবদুল হামিদ খান ভাসানীর চরিত্রে অভিনয় করছেন। এছাড়া দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘অপারেশন সুন্দরবন’ নামের একটি সিনেমাতেও অভিনয় করেন তিনি।

রাইসুল ইসলাম আসাদ সর্বশেষ ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন ২০১৬ সালে। রুমান রুনি পরিচালিত ‘ফাইভ স্টার মেস’ নামের নাটকটি ৯ নভেম্বর থেকে আরটিভিতে প্রচার শুরু হয়েছে। যেখানে এ অভিনেতা একজন দায়িত্বশীল বাবার চরিত্রে অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন