মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় স্মরণকালের সর্ববৃহৎ বিএনপির মিছিল বকুলের নেতৃত্বে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৪:৫৬ পিএম

স্মরণকালের বৃহত্তম মিছিল দেখলো খুলনাবাসী। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বিভাগীয় সমাবেশে যোগ দিতে অনুষ্ঠিত হয়েছে এ মিছিল। কেন্দ্রীয় বিএনপি নেতা, খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আলহাজ রকিবুল ইসলাম বকুলের নেতৃত্বে। ১০ থেকে ১২ হাজার নেতা কর্মীর এ মিছিল শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে তোলে মহানগরীর রাজপথ।
বিকেল ৩টায় কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে যোগ দিতে দুপুরের আগেই নগরীর ফেরিঘাট মোড়ে জমায়েত হতে থাকেন নেতাকর্মীরা। খুলনা মহানগর ও জেলা, নগরীর খালিশপুর ,দৌলতপুর ও খানজাহান আলী থানা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, শ্রমিক দল, জাসাসের ব্যানারে হাজার হাজার নেতাকর্মী একত্রিত হন সেখানে। ছিলেন মহানগরের বাইরে রূপসা, দিঘলিয়া, তেরখাদা, বটিয়াঘাটা, দাকোপ, ডুমুরিয়া, ফুলতলা, কয়রা, পাইকগাছা উপজেলা থেকে আসা হাজারো নেতাকর্মীও। সমস্ত মিছিলের নেতাকর্মীদের একত্রিত করে দুপুর দেড়টার দিকে সমাবেশস্থলের উদ্দেশ্যে রওনা হন। এ সময় খুলনা মহানগর ও জেলা বিএনপি এবং সকল অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের নেতৃত্বে এ মিছিল থেকে শ্লোগান ওঠে অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দানের। রাস্তার দুপাশে পথচারী, যানবাহনের চালক ও যাত্রী, ব্যবসা প্রতিষ্ঠানের ক্রেতা বিক্রেতারা করতালি দিয়ে মিছিলকে স্বাগত জানান। বিএনপি নেতা বকুলের নেতৃত্বাধীন মিছিলটি সমাবেশস্থলে পৌছালে তা কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। তিল ধরণের ঠাঁই ছিলনা কোথাও।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ripon Howlader ২ ডিসেম্বর, ২০২১, ৭:৪৮ এএম says : 0
Any suitable post
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন