সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

২৪-৪৮ ঘন্টায় দেশজুড়ে র‍্যাংগসের পণ্য ডেলিভেরি দিবে পেপারফ্লাই

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৬:১৩ পিএম

দেশের অন্যতম শিল্পগোষ্ঠী র‍্যাংগস গ্রুপের ইলেকট্রনিকস পণ্য গ্রাহকের কাছে দুই দিনের মধ্যে পৌঁছে দিবে প্রযুক্তিনির্ভর লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই।
দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের লক্ষ্যে র‍্যাংগস ইন্ডাস্ট্রিজের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর রহমান এবং পেপারফ্লাইয়ের কো-ফাউন্ডার ও চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

র‍্যানকন হোল্ডিংসের অঙ্গ প্রতিষ্ঠানের মধ্যে র‍্যাংগস ইন্ডাস্ট্রিজ দেশের অন্যতম ইলেকট্রনিকস পন্য প্রস্তুতকারক ও আমদানীকারক হিসেবে কাজ করছে। এর পণ্যসমূহের মধ্যে রয়েছে ইলেকট্রনিকস উল্লেখযোগ্য পন্যের মধ্যে রয়েছে টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, হোম অ্যাপলাইয়েন্স, চেস্ট ফ্রিজার।

বাজারের জনপ্রিয় রিটেল ব্রান্ডের পরিবেশক হিসেবে, গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে বাংলাদেশে বেশ কিছু আন্তর্জাতিক ব্র্যান্ডের পন্য বাজারজাতকরণ করছে র‍্যাংগস।

ব্র্যান্ড গুলোর মধ্যে স্যামসাং, জেনারেল, সনি, ওয়ার্লপুল এবং ফিলিপস। ১৯৭৯ সালে শুরু করে, গাড়ি ব্যবসায়ের পাশাপাশি বহুমাত্রিক ক্ষেত্রে পরিধি বাড়িয়েছে র‍্যাংগস গ্রুপ।

পেপারফ্লাইয়ের সাথে সেবা উন্নয়নের মাধ্যমে গ্রাহক অভিজ্ঞতা উন্নয়ন করবে বলে আশা ব্যক্ত করেছেন র‍্যাংগস ইন্ডাস্ট্রিজের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর রহমান।

তিনি বলেন, ‘গবেষনা ও উন্নয়নে জোর দিয়ে আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করে তা পেপারফ্লাইয়ের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দেশজুড়ে গ্রাহকের কাছে দ্রুত পৌঁছে যাবে।”

মানসম্পন্ন ইলেক্ট্রনিকস পন্যের মাধ্যমে দেশের মানুষের কাছে একাধিক ব্র্যান্ড পরিচিত করানোর জন্য র‍্যাংগসের ভূয়সী প্রশংসা করেন পেপারফ্লাইয়ের চীফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ। দেশজুড়ে ২১৬ টি ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে যেকোন আকারের পণ্য যেকোন ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পৌঁছে দিতে পেপারফ্লাই সক্ষম এবং ইতিমধ্যে ডেলিভারি করে আসছে বলে তিনি জানান ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে র‍্যাংগস ইন্ডাস্ট্রিজের হেড অব করপোরেট অ্যাফেয়ার্স ফাহিম আলম খান, র‍্যানকন ইলেকট্রনিকসের হেড অব ডিস্ট্রিবিউশন মীর মোহাম্মদ শামসুল আলম, ডিস্ট্রিবিউশন ম্যানেজার সাজেদুর রহমান এবং এসিস্ট্যান্ট ম্যানেজার তুষার মাহমুদ মামুন উপস্থিত ছিলেন।

পেপারফ্লাইয়ের পক্ষে হেড অব কুরিয়ার ও কার্গো আহসান শামীম, এসিস্ট্যান্ট ম্যানেজার আহসান আহমেদ এবং এক্সিকিউটিভ সাঈদ হাসান যোগ দেন অনুষ্ঠানে।

পেপারফ্লাই প্রতিষ্ঠার পর থেকে দেশজুড়ে গ্রাহকের কাছে ডোরস্টেপ পন্য ডেলিভারী এবং পিক-আপ সেবা প্রদান করে আসছে । পাশাপাশি, স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন এবং এক ঘন্টায় মার্চেন্ট পেমেন্টের সুবিধাগুলো গ্রাহকের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করছে। অতি সম্প্রতি মার্চেন্টদের পন্য ব্যবস্থাপনায় গতি আনতে 'পেপারফ্লাই গো' নামে একটি অ্যাপ চালু করেছে পেপারফ্লাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন