মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিজয়ের ৫০ বছর উদযাপনে পহেলা ডিসেম্বর থেকে ষোল দিনব্যাপী লাল-সবুজের মহোৎসব করবে এফবিসিসিআই

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৬:১৪ পিএম

অর্থনৈতিক অগ্রগতি কিংবা সামাজিক সূচকের শক্তিশালী অবস্থান, দুর্বল এক শিশুরাষ্ট্র থেকে বিশ্বের অন্যতম প্রতিশ্রুতিশীল অর্থনৈতিক শক্তি, পরর্নিভরতা থেকে বেরিয়ে এসে, আত্বনির্ভরতায় বলীয়ান হয়ে ওঠা; বাংলাদেশের ৫০ বছরের গল্পটা সফলতার, অর্জনের।

যাদের আত্মত্যাগের বিনিময়ে বিজয় এসেছে, যে মহান নেতার নেতৃত্বে মিলেছে বাঙালীর নিজস্ব মানচিত্র, যাঁর সুদক্ষ শাসনে দেশ উঠে এসেছে উন্নয়নের মহাসড়কে, তাদের সবার প্রতি বিনম্র কৃতজ্ঞতা প্রকাশ করতে বাংলাদেশের শীর্ষ বাণিজ্যিক সংগঠন এফবিসিসিআই আয়োজন করেছে ষোল দিনব্যাপী লাল সবুজের মহোৎসব।

আগামী পহেলা ডিসেম্বর থেকে হাতিরঝিলের অ্যাম্ফিথিয়েটারে শুরু হবে এফবিসিসিআই আয়োজিত এ মহোৎসব।

বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ভার্চুয়ালি এ আয়োজনের উদ্বোধন করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অন্যান্য দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সশরীরে উপস্থিত থাকতে সদয় সম্মতি দিয়েছেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রীবর্গ। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানসহ প্রতিদিনের আয়োজনে বিশেষ অতিথি হিসেবে সশরীরে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। আর সভাপতিত্ব করবেন ও স্বাগত বক্তব্য দেবেন এফবিসিসিআই’র সভাপতি মোঃ জসিম উদ্দিন।

এফবিসিসিআই’র বিজয় উৎসবের সার্বিক সহযোগিতা করছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। প্রতিদিনের অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য দেবেন ডিএনসিসির মেয়র মোঃ আতিকুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন