রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১-এ তিনটি অ্যাওয়ার্ড বিজয়ী স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৬:১৫ পিএম

সম্প্রতি অনুষ্ঠিত মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১-এ তিনটি অ্যাওয়ার্ডে স্বীকৃত হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। অ্যাওয়ার্ডগুলো হলো; ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (দেশীয়) ২০২০-২১’, ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (আন্তর্জাতিক) ২০২০-২১’ এবং ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড কন্টাক্টলেস ২০২০-২১’।

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ-এর পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব এম. এ. মান্নান, এমপি। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংক-এর নির্বাহী পরিচালক মো: খুরশিদ আলম এবং গেস্ট অব অনর হিসেবে বাংলাদেশে অবস্থিত যুক্তরাষ্ট্র দূতাবাসের চার্জ ডি’অ্যাফেয়ার্স হেলেন লাফেভ উপস্থিত ছিলেন। এছাড়া সংশ্লিষ্ট ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, ফিনটেক পার্টনার, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ দেশের বিভিন্ন মার্চেন্টরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ও রিটেইল ব্যাংকিং-এর প্রধান সাব্বির আহমেদ বলেন, “বাংলাদেশে প্রথম ক্রেডিট কার্ড চালুর মাধ্যমে শুরু থেকেই আমরা ব্যাংকিং খাতে অগ্রণী ভূমিকা পালন করে আসছি। আমাদের ক্লায়েন্টদের চাহিদা অনুযায়ী আমরা ক্রেডিট কার্ড-এর অফারগুলোকে বিস্তৃত পরিসরে সাজিয়েছি। আমি সত্যি আনন্দিত যে এই চ্যালেঞ্জিং বছরেও, আমরা আবারো আমাদের কাজের শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়েছি। এই অর্জনে আমাদের ক্লায়েন্ট, নিয়ন্ত্রক এবং বৃহত্তর ইকোসিস্টেমের যথেষ্ট ভূমিকা রয়েছে তাই সকলকে আন্তরিক ধন্যবাদ।“

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ক্রমাগত উদ্ভাবনের সাথে বাংলাদেশে রিটেইল ব্যাংকিং ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড-ই দেশের প্রথম ব্যাংক যারা ক্রেডিট কার্ড চালু করে। স্ট্যান্ডার্ড চার্টার্ড-ই বাংলাদেশের প্রথম ব্যাংক যারা, এটিএম, ইন্টারনেট ব্যাংকিং সল্যুশন, সম্পূর্ণ স্বয়ংক্রিয় ২৪-ঘণ্টা কল সেন্টার চালু করেছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড দেশের একমাত্র বহুজাতিক ব্যাংক যারা গ্রাহকদের চাহিতা মতো পূর্ণাঙ্গ আর্থিক সেবা-সুবিধা প্রদান করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন