সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

খেলাধুলা

ঢাকা টেস্টের দল ঘোষণা করল বিসিবি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৭:০১ পিএম

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।  আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার মিরপুরে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে দুই দেশ। আর এ ঢাকা টেস্টের জন্য আজই দল ঘোষণা করেছে বিসিবি। দলে ডাকা হয়েছে ইনজুরি আক্রান্ত সাকিব আল হাসান ও তাসকিন আহমেদকে। অপরদিকে প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন টি-টোয়েন্টি স্পেশালিস্ট নাঈম শেখ। সাকিবকে প্রথম টেস্টেও রাখা হয়েছিল, কিন্তু তিনি পুরোপুরি সেরে না উঠায় তাকে বাদ দিতে হয়। 
 
এর আগে চট্টগ্রাম টেস্টে প্রথমে ডাকা হয়েছিল ১৬ জনকে। এরপর সাকিবকে বাদ দিয়ে আবার নতুন দুইজন হিসেবে মাহমুদুল হাসান জয় ও রেজাউর রহমান রাজাকে ডাকা হয়। তবে তাদের কারো অভিষেক হয়নি। এখন দলের ব্যাটিং বিভাগ ভারী করার জন্য নাঈম শেখকে ডাকা হলো। 
 
ঢাকা টেস্টে বাংলাদেশ দল : মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন