শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরের মণিরামপুরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৭:২৮ পিএম

যশোরের মণিরামপুরে ফুলমতি বেগম (৫৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ। গৃহবধূর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি।
স্বজনদের দাবি, শারীরিক ও মানসিক রোগাক্রান্ত হয়ে ঘরের আড়ার সাথে রশি জড়িয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। স্থানীয়দের ধারণা পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন।
ফুলমতি বেগম মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রত্নেশ্বরপুর গ্রামের শাহেদ আলী মোড়লের স্ত্রী। এ ঘটনায় মণিরামপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) লিটন হোসেন বলেন, গৃহবধূর স্বামী শাহেদ আলী পেশায় কৃষক। সোমবার (২৯ নভেম্বর) রাতে শাহেদ আলী ও তার স্ত্রী ফুলমতি বেগম দুজনে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ঘুম থেকে জেগে শাহেদ আলী স্ত্রী ফুলমতি বেগমের ঝুলন্ত লাশ দেখতে পান।
তিনি বলেন, ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে কেউ কিছু বলতে পারেননি। গৃহবধূর স্বামী পক্ষের দাবি, তাদের মধ্যে কোনো মনোমালিন্য ছিলো না। আমরা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন