শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চিত্রনায়ক শাকিব খানের ব্যাংক হিসাব তলব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

চিত্রনায়ক শাকিব খানের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। গত সপ্তাহে ব্যাংকগুলোতে পাঠানো এনবিআরের এক চিঠি থেকে এ তথ্য জানা গেছে। চিঠিতে উল্লেখ করা হয়েছে, শাকিব খান রানার নামে বা তার ওপর নির্ভরশীল পরিবারের অন্য সদস্যদের একক বা যৌথ নামে ব্যাংক হিসাব বা তাদের মালিকানাধীন কোনও প্রতিষ্ঠানের নামে ব্যাংক হিসাব থাকলে তার তথ্য জমা দিতে হবে। চিঠিতে আরও বলা হয়, ২০১৩ সালের ১ জুলাই থেকে ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত লেনদেনের বিবরণী এনবিআরে পাঠাতে হবে। ব্যাংক হিসাবের পাশাপাশি তাদের নামে যেকোনও সঞ্চয়ী হিসাব চলতি হিসাব, ঋণ হিসাব, বৈদেশিক মুদ্রা হিসাব, ক্রেডিট কার্ড, লকার বা ভল্ট, সঞ্চয়পত্র, শেয়ার হিসাব থাকলে তার বিবরণীও জমা দিতে হবে। এমনকি বন্ধ হয়ে গেছে এমন হিসাব থাকলেও তা জমা দিতে হবে। চিঠিতে শাকিব খান রানার পরিচয় দেওয়া হয়েছে অভিনেতা হিসেবে। পিতার নাম আবদুর রব, মাতা রোজিয়া বেগম, স্থায়ী ঠিকানা গোপালগঞ্জের মুকসুদপুর। বর্তমান ঠিকানা গুলশান ২। আয়কর অধ্যাদেশের ১৯৮৪-এর ১১৩ (এফ) ধারার ক্ষমতাবলে এই হিসাব তলব করেছে এনবিআর। আয়কর ফাঁকির অনুসন্ধানের জন্য এই ধারা ব্যবহার করে থাকে এনবিআর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md Manik Shah ১ ডিসেম্বর, ২০২১, ৩:১৭ এএম says : 0
শাকিব খান রাজনীতি থেকে বেঁচে থাকতে চেয়েছিলো, তাই রাজনীতি নিয়ে কখনো মাতামাতি করে নাই। তারপরও তারেও ছাড়লো না এই অপরাজনীতি।
Total Reply(0)
Rajkumar ১ ডিসেম্বর, ২০২১, ৩:১৮ এএম says : 0
Shakib khan ke shob shomoy fashano hoy karon Shakib khan super star Ei jonne shobar hingsha hoy
Total Reply(0)
জাকিরুল ইসলাম জয় ১ ডিসেম্বর, ২০২১, ৩:১৯ এএম says : 0
শাকিব খান তার নিজ যোগ্যতা দিয়ে টাকা ইনকাম করে কারোর দালালি করে না......দেশের সবাই জানে শাকিবের পেশা কি ব্যাংক হিসাব তলব করে লাভ নেই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন