রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

২ নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

সিদ্ধিরগঞ্জ থেকে পৃথক অভিযানে নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার শিমরাইল এলাকা থেকে প্রায় ৩০ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। অভিযানে ১৭ কেজি ৩শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয় কুমিল্লা দেবিদ্বার থানার ওয়াইতপুর এলাকার হুমায়ুন কবিরের ছেলে রবিউল হাসান (২৬) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানাধীন দুর্জয়নগর এলাকার সেলিম মিয়ার ছেলে মো. ইয়াছিন মিয়াকে (১৮)।
পৃথক আরেক অভিযানে ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানার বিক্রমপুর এলাকার মৃত নুর আলমের মেয়ে হোসনে আরা (৩৫) এবং একই এলাকার সালাউদ্দিনের মেয়ে ছাহিমাকে (১৮)।
র‌্যাবের মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে পৃথক অভিযানে নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২৯ কেজি ৩শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী।
তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান নিয়ে এসে রাজধানী ঢাকা এবং পাশর্^বতী জেলা নারায়ণগঞ্জ ও এর আশপাশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় ও সরাবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন