ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

হোয়াটসঅ্যাপে ৪৪ হাজার বিয়ের প্রস্তাব পেলেন বিহারের উপ-মুখ্যমন্ত্রী!

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ৪৪ হাজার বিয়ের প্রস্তাব! সংখ্যাটা রীতিমতো চমকে দেয়ার মতো। আর এই প্রস্তাব পেয়েছেন বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। একের পর এক বিয়ের প্রস্তাবে রীতিমত নাজেহাল অবস্থা লালু প্রসাদ-রাবড়ী দেবীর ছোট ছেলে তেজস্বীর।
প্রিয়া, অনুপমা, মনীষা, কাঞ্চন, দেবিকা- এ রকমই ৪৪ হাজার তরুণীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছেন তেজস্বী যাদব। রাজ্যে কোথায় কোথায় খারাপ রাস্তা রয়েছে, তা জানতে সাধারণ মানুষের জন্য একটি হোয়াটসঅ্যাপ নম্বরের ব্যবস্থা করেছিলেন তেজস্বী। কিন্তু সেখানে রাস্তা সংক্রান্ত গুটিকয়েক অভিযোগের পাশে জমা হয়েছে হাজার হাজার বিয়ের প্রস্তাব।
বিহার সরকারের এক কর্মকর্তা জানিয়েছেন, ওই হোয়াটসঅ্যাপ নম্বরে এখনও পর্যন্ত জমা পড়া মোট ৪৭ হাজার মেসেজের মধ্যে ৪৪ হাজারই বিয়ের প্রস্তাব। মাত্র তিন হাজার রাস্তা সংক্রান্ত অভিযোগ। বিয়ের প্রস্তাবের পাশাপাশি তেজস্বীকে ফিগার স্ট্যাটিক্সটিক্স, গায়ের রং, উচ্চতা- এ সবও জানাতে ভোলেননি ওই তরুণীরা। ওই হোয়াটসঅ্যাপ নম্বরটা তেজস্বীর ব্যক্তিগত নম্বর ভেবে অনেকেই ভুল করেছেন।
২৬ বছরের তেজস্বী আগে ক্রিকেট খেলতেন। সেখান থেকে রাজনীতিতে প্রবেশ তার। তিনি বিবাহিত হলে এই সব মেসেজে ব্যক্তিগত জীবনে যে বেশ সমস্যার মুখে পড়তে হত, মজা করেই তা জানান তেজস্বী। তবে বিয়ের ক্ষেত্রে বাবা-মার পছন্দ করা মেয়েই চূড়ান্ত হবে বলে জানিয়েছেন তিনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন