মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ট্রাকের ধাক্কায় দুই কলেজছাত্র নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১১:০৯ এএম

শেরপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই কলেজছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টায় ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার মির্জাপুর বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের জাহিদুর রহমানের ছেলে নাহিদ হাসান (২১) ও নামাপাড়া গ্রামের শ্রী হৃদয়ের ছেলে শ্রী সম্পদ (২০)। দুজনই সামিট ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির প্রথমবর্ষের ছাত্র।

জানা গেছে, ওই ২ শিক্ষার্থী শেরপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে মির্জাপুর বাজারের কাছে পৌঁছলে ঢাকাগামী ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে ট্রাক তাদের শরীরের ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, নাহিদ ও সম্পদ মোটরসাইকেলে মির্জাপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে কৃষ্ণপুর ঈদগাহ মাঠ নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ওই দুই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন