শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বসুন্ধরা এলপি গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জয়া আহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ পিএম

বসুন্ধরা এলপি গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী জনপ্রিয় অভিনেত্রী ও মডেল জয়া আহসান। বসুন্ধরা এলপি গ্যাস ও দুই বাংলার জনপ্রিয় তারকার এক অনন্য মেলবন্ধনের সূচনা হলো নতুন এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২-এর কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জয়া আহসান বলেন, এলপিজি ব্র্যান্ড হিসেবে বসুন্ধরা এলপি গ্যাসের রয়েছে দেশজুড়ে সুনাম, দেশের অন্যতম কয়েকটি ব্র্যান্ডের মধ্যে বসুন্ধরা এলপি গ্যাস একটি। এই ব্র্যান্ডকে মানুষের কাছে নতুন করে পরিচয় করানোর কিছু নেই। এলপিজি সেক্টরে এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রমাণ করবে। তাদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ) এম এম জসীম উদ্দীন বলেন, কাজের প্রতি জয়ার নিবেদন, যত্ন ও পরিশ্রম অনুসরণীয়, ঠিক তেমনি শীর্ষস্থান ধরে রাখতে বসুন্ধরা এলপি গ্যাস সদা সচেষ্ট। আমাদের দর্শন ও অর্জনের সঙ্গে একাত্ম হয়েই আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে যুক্ত হয়েছেন। তাঁর গ্রহণযোগ্যতা ও কাজের প্রতি সততা তাঁর অভিনয় দক্ষতার মতোই মনোমুগ্ধকর। তাঁর উপস্থিতি আমাদের ব্র্যান্ড ভ্যালু ও বাজারে আমাদের অবস্থানে নতুন এক মাত্রা যোগ করবে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা এল. পি. গ্যাস লিমিটেডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম, হেড অব সেলস জাকারিয়া জালাল, হেড অব এইচ. আর. সাদ তানভীর, জেনারেল ম্যানেজার (সাপ্লাই চেইন) সরোয়ার হোসেন সোহাগসহ অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Lokman ১ ডিসেম্বর, ২০২১, ১:৪১ পিএম says : 0
জয়ার পরিবর্তে মোশাররফ করিম কে নেওয়া হলে আরো ভালো হতো
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন