মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিকাশে ২০ টাকা মোবাইল রিচার্জে ২১ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৩:৫৬ পিএম

বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নম্বরে ২০ টাকা মোবাইল রিচার্জ করলেই ২১ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। ১ ডিসেম্বর থেকে চালু হওয়া এই অফার চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত। এই অফারের আওতায় একজন গ্রাহক বিকাশ অ্যাপ থেকে একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

মোবাইল রিচার্জ করতে বিকাশ অ্যাপের মূল স্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে। এরপর ২০ টাকা টাইপ করে পিন নম্বর দিলে রিচার্জ হয়ে যাবে। রিচার্জের সাথে সাথেই নিজের বিকাশ অ্যাকাউন্টে ২১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক।

এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে।

যেকোনো সময়, দেশের যেকোনো স্থান থেকে যেকোনো অংকের টাকা নিজের বা প্রিয়জনের মোবাইলে রিচার্জ করার সুযোগ থাকায় এই সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে।

বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে বিভিন্ন অপারেটরের সাথে রয়েছে বিভিন্ন ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন। এমনকি সেরা অফার তুলনার সুযোগও রয়েছে বিকাশ অ্যাপে। যেমন একজন গ্রাহক হয়তো ৫০ টাকা রিচার্জ করতে চান। তিনি ৫০ টাকা টাইপ করার পর ‘চেক অফার’ অপশন ক্লিক করলে ৫০ টাকা বা তার আশেপাশের অ্যামাউন্টে যত অফার আছে সব একসঙ্গে দেখতে পারবেন এবং সেরা অফারটি বেছে নিতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Me ibrahim ৫ এপ্রিল, ২০২২, ৮:৪৮ পিএম says : 0
20 taka
Total Reply(0)
Asad ১৫ জুন, ২০২২, ৯:১৬ পিএম says : 0
Ami sipon Amar new offer diben
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন