শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলার লালমোহনের বিভিন্ন ঝুকিপূর্ণ ব্রীজ ও রাস্তা পরিদর্শণ করলেন এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৪:০২ পিএম

ভোলার লালমোহন উপজেলার বিভিন্ন এলাকার ঝুকিপূর্ণ ব্রীজ ও রাস্তা পরিদর্শণ করলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।
এ সময় তিনি বলেন, দেশের অর্থনৈতিক অগ্রগতি ও উন্নয়নের চাকা সচল রাখার জন্য শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের ভাগ্যোন্নয়ন, অবকাঠামো উন্নয়ন, যোগাযোগসহ সকল ক্ষেত্রে কাজ করছে। নতুন নতুন প্রকল্পের মাধ্যমে দেশকে আরো আধুনিক করে গড়ে তুলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১ ডিসেম্বর বুধবার
সকালে লালমোহন পৌরসভার চৌরাস্তার মোড় থেকে উপজেলা পর্যন্ত রাস্তা বর্ধিতকরণ বিষয়ে স্থাণীয় দোকান মালিক ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন তিনি। এছাড়া
এমপি শাওন লালমোহন বাজারের ভিতরের রাস্তা প্রসস্ত করন,দেবীরচর - নাজিরপুর - মঙ্গলসিকদার রাস্তার উন্নয়ন,লালমোহন ডাকবাংলো ব্রিজ মেরামত, ভোলা - চরফ্যাশন সড়কের প্রসস্তকরনের বিষয়ে সড়ক ও জনপথ( সওজ) প্রকৌশলীদের সাথে মতবিনিময় করে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভোলা জেলা রোডস এন্ড হাইওয়ের নির্বাহী( সওজ) প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, উপবিভাগীয় প্রকৌশলী অঞ্জন রায়,উপ সহকারী প্রকৌশলী দিদারুল আলমসহ কর্মকর্তা স্থানীয় আওয়মীলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন