সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

হাসপাতাল থেকে নিজের শারীরিক অবস্থা জানালেন সিদ্দিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৪:০৯ পিএম

ভারতের বেঙ্গালুরুরের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা সিদ্দিকুর রহমান। সেখানকার এন এইচ নারায়ণা হেলথে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করেছেন। এসব পরীক্ষার ফল ভালো এসেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এসব তথ্য জানিয়েছেন অভিনেতা নিজে।

নিজের শারীরিক অবস্থা খবর জানিয়ে সিদ্দিক লেখেন, ‘আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম। গতকাল অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি। যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। শিগগিরই সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি।’

গত মাসে হঠাৎ করে একটি ধারাবাহিক নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরেরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকেরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ নভেম্বর ভারতে যান সিদ্দিক। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা জানা যায়নি।

‘হাউসফুল’, ‘গ্র্যাজুয়েট’, ‘মাইক’, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘ছাইয়া ছাইয়া’সহ অনেক নাটকে তার অভিনয় দর্শকদের মন কেড়েছে। বর্তমানে বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। প্রযোজনায়ও নাম লিখিয়েছেন সিদ্দিক। আগামী বছর প্রচারে আসবে তার প্রযোজিত নাটকগুলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন