বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাউফল উপজেলা ও পৌর বিএনপির সাংগঠনিক কমিটি স্থগিত ঘোষনা করলো কেন্দ্রীয় কমিটি

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৪:২০ পিএম

পটুয়াখালী জেলাধীন বাউফল উপজেলা ও পৌর বিএনপির সাংগঠনিক কমিটি স্থগিত ঘোষনা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটি।
আজ ১ ডিসেম্বর কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক আদেশে বলা হয়েছে, ২৩ নভেম্বর পটুয়াখালী জেলা বিএনপি ঘোষিত বাউফল উপজেলা ওপৌর বিএনপির দুটি সাংগঠনিক কমিটি গঠনে বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যডভোকেট বিলকিস জাহান শিরিনের সুপারিশ বাস্তবায়ন না করে কমিটি দুটি অনুমোদন দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উল্লেখিত দুটি সাংগঠনিক কমিটি স্থগিত ঘোষণা করার নির্দেশ প্রদান করা হয়েছে।
লিখিত নির্দেশ আরো বলা হয়েছে, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট বিলকিস জাহান শিরিনকে বাউফল উপজেলা ও পৌর বিএনপি'র দুটি সাংগঠনিক।কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হলো।

উল্লেখ্য এর আগে গত ২৯ নভেম্বর পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা ও পৌর এবং দশমিনা উপজেলার তিনটি সাংগঠনিক কমিটি ব্যাকডেট দিয়ে অনুমোদন সহ অবাধ্যতা ও শৃঙ্খলা বর্হিভূত কর্মকান্ড করার কারণে পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ সহ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঘোষিত কমিটির কার্যক্রম স্থগিতের থাকবে মর্মে এবং গতকাল ৩০ নভেম্বর গত ২৩ নভেম্বর পটুয়াখালী জেলা বিএনপি'র আহবায়ক কমিটি কর্তৃক কলাপাড়া উপজেলা ও কলাপাড়া পৌর বিএনপি'র ঘোষিত দুটি সাংগঠনিক কমিটির কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত রাখার নির্দেশ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত লিখিত আদেশ পত্রে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন