বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

উজ্জ্বল পগবা, ম্যান ইউও

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : লিভারপুলের মাঠে হতাশাজনক ফুটবলের কারণে কম গালমন্দ শুনতে হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডকে, বিশেষ করে মিলিয়ন বয় পল পগবাকে। জবাবের জন্য ঠিক তার পরের ম্যাচকেই বেছে নিলেন ফ্রেঞ্চ মিডফিল্ডার। পরশু ওল্ড ট্রাফোর্ডে তার উজ্জ্বল নৈপুণ্যে ইউরোপা লিগে ফেনারবিচকে ৪-১ গোলে হারিয়েছে ম্যান ইউ। রেড ডেভিলদের হয়ে বাকি গোল দুটি করেন অ্যান্টনি মার্শিয়াল ও জেসে লিনগার্ড।
স্কোরলাইন বড় জয়ের কথা বললেও হোসে মরিনহোর দলের মাঠের পারফর্মেন্সে খুশি হওয়ার কথা না ভক্তদের। বিরতির আগে দুই পেনাল্টি ছাড়া গোলের কোন সুযোগই তৈরী করতে পারেনি তারা। পেনাল্টি থেকে গোল দুটি করেন যথাক্রমে পগবা ও মার্শিয়াল। বিরতির যোগ করা সময়ে ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে ব্যবধান ৩-০ করেন সাবেক জুভেন্টাস তারকা। দুই বছর পর ম্যাচে জোড়া গোল পেলেন ফরাসি মিডফিল্ডার। বিরতি থেকে ফিরেই ব্যবধান আরো বাড়ান লিনগার্ড। গোলটিতে সহায়তা করেন ২ মাস পর মরিনহোর একাদশে সুযোগ পাওয়া ওয়েন রুনি। শেষ দিকে তুর্কিশ ক্লাবের হয়ে একটি গোল শোধ দেন সাবেক ম্যান ইউ তারকা রবিন ফন পার্সি।
একই গ্রæপে ফিয়েনর্ডের চেয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকেও মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে ‘এ’ গ্রæপের দুই নম্বর দল ম্যান ইউ। সমান ৩ ম্যাচে শীর্ষে ফিয়েনর্ড।
এক নজরে ফল
ক্রাসনোদর ০-১ শালকে
ইন্টার মিলান ১-০ সাউদাম্পটন
ওসমানলিস্পোর ২-২ ভিয়ারিয়াল
সেল্টা ভিগো ২-২ আয়াক্স

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন