শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় ১৪ মন জাটকা ইলিশ জব্দ, তিন ব্যবসায়ীকে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৯:৫৭ পিএম

কলাপাড়ায় অভিযান চালিয়ে ১৪ মন জাটকা ইলিশ জব্দ করেছে উপজেলা মৎস্য বিভাগ। বুধবার বিকাল চারটা থেকে রাত নয়টা পর্যন্ত শেখ কামাল সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে দুইটি ট্রাক, বেশ কয়েকটি গন পরিবহন ও থ্রি-হুইলার থেকে এসব জাটকা জব্দ করা হয়।

এসময় জাটকা পরিবহনের দায়ে আলীপুরের মেসার্স বন্ধন ফিসের মালিক, ফাইভ স্টার ফিসের মালিক ও মিরাজ নামের এক লাইনম্যানকে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। মৎস্য ও মৎস্য পণ্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ বিধিমালা ১৯৯৭ এর ৪/৩ ধারা ভঙ্গের দায়ে ৪(৫) ধারা মোতাবেক এ জরিমানা আদায় করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা।

এসময় উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র অফিসার মহাসিন মিয়া, কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই কামরুল ইসলাম ও নৌ-পুলিশের সদস্যসহ মৎস্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে এসব মাছ এতিমখানা মাদ্রাসার ছাত্র ও দু:স্থদের মাঝে বিতরণ করা হয়।

কলাপাড়া সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন গন পরিবহন ও ট্রাকে অভিযান চালিয়ে এসব জাটকা জব্দ করা হয়েছে। জাটকা শিকারি জেলেদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন