মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

খেলাধুলা

ঢাকা টেস্ট অনিশ্চিত সাইফ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

মাঠে সময়টা ভালো যাচ্ছিল না সাইফ হাসানের। টি-টোয়েন্টি সিরিজের পর প্রথম টেস্টেও রান পাননি তিনি। নিজেকে প্রমাণ করার সুযোগটা ছিল দ্বিতীয় টেস্টে। কিন্তু দুর্ভাগ্য তার, সে টেস্ট খেলা প্রায় অনিশ্চিত তার। টাইফয়েড হওয়ার কারণে মিরপুর টেস্টে তার নাও খেলতে পারেন বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবশীষ চৌধুরী।
শারীরিক অসুস্থতার কারণে চট্টগ্রাম টেস্ট শেষে গতপরশু রাতে টাইফয়েড পরীক্ষা করা হয় সাইফের। পরে ফল এসেছে পজিটিভ। বিষয়টি নিশ্চিত করে দেবাশীষ বলেন, ‘সাইফ টাইফয়েডে আক্রান্ত হয়েছে। এসব ক্ষেত্রে শরীর খুব দুর্বল হয়ে যায়। এরকম দুর্বলতা নিয়ে খেলা সম্ভব হয় না। টাইফয়েডের নিয়মিত যে চিকিৎসা আছে তা ইতোমধ্যে শুরু হয়েছে।’
পাকিস্তান সিরিজে বিশেষকরে টোয়েন্টিতে হুট করেই জায়গা পেয়েছিলেন সাইফ। কিন্তু সুবিধা করে উঠতে পারেননি। দুই ম্যাচ খেলেছেন সাইফ। দুই ম্যাচের তার মোট রান ১। চট্টগ্রামে প্রথম টেস্টেও ব্যর্থ। দুই ইনিংসেই আউট হয়েছেন বাউন্সারে। রান করেছেন যথাক্রমে ১৪ ও ১৮। সবচেয়ে বড় প্রশ্ন জেগেছে তার ব্যাটিংয়ের ধরণে। আত্মবিশ্বাসের অভাবে ভুগেছেন তা প্রায় স্পষ্ট। টেকনিকেও ছিল বড় গড়বড়। স্বাভাবিকভাবেই আগামী শনিবার থেকে শুরু হতে যাওয়া মিরপুর টেস্টের আগে টাইফয়েডে থেকে সুস্থ হওয়ার সম্ভাবনা কম সাইফের। তবে গতকাল দুপুরে দলের সঙ্গেই ঢাকায় ফেরেন তিনিও।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন