শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

দেশের মানুষ আওয়ামী লীগকে আর চায় না : জি এম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৬:১৮ পিএম

দেশের মানুষ আওয়ামী লীগকে আর চায় না বলে দাবি করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। তিনি বলেন, বিএনপির ওপর আর আস্থা নেই। কিন্তু, জাতীয় পার্টির ওপর থেকে আস্থা হারায়নি সাধারণ মানুষ। দেশের মানুষ আবারও জাতীয় পার্টিকেই রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় বলেও মন্তব্য করেন তিনি।

আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে বাংলাদেশ জনদল (বিজেডি) নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।তিনি বলেন, ১৯৯১ সালের পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র ক্ষমতায় গিয়ে মানুষের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে। তাই আওয়ামী লীগ ও বিএনপি ওপর বিরক্ত দেশের মানুষ। নতুন প্রজন্ম ও বিশিষ্ট ব্যক্তি যারা রাজনীতির মাধ্যমে দেশ ও মানুষের সেবা করতে চায় তারা ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছেন না। আবার বিএনপির যে অবস্থা তাতে কেউই বিএনপিতে যোগ দিতে চাইবে না। কিন্তু দীর্ঘ ৩১ বছর রাষ্ট্র ক্ষমতার বাইরে থেকেও জাতীয় পার্টি তৃণমূল পর্যায়ে সংগঠিত আছে। নতুন প্রজন্ম আর বিশিষ্টজনদের জন্য জাতীয় পার্টির দরজা খোলা আছে। দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করার সর্বোত্তম প্লাটফর্মের নাম জাতীয় পার্টি।

দেশের প্রত্যন্ত অঞ্চলে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের বিশাল ভোট ব্যাংক আছে বলে উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, এখন আমাদের কাজ হচ্ছে দলকে আরও সংগঠিত করা। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া, দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক। বাংলাদেশ জনদল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জনদলের চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, ভাইস চেয়ারম্যান মখলেছুর রহমান হাবিব, আবুল হাশেম সরকার, মহাসচিব সেলিম আহমেদ, যুগ্ম মহাসচিব এসএম হারুন অর রশীদ, মনিরুজ্জামান নয়ন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Shahidul islam ২ ডিসেম্বর, ২০২১, ৭:২০ পিএম says : 0
Mr.kader Saab did you minite commission?
Total Reply(0)
Nisar Ahmed ২ ডিসেম্বর, ২০২১, ৭:২২ পিএম says : 0
চাচা ভাই অনেকদিন পর সাহস করে জানালেন
Total Reply(0)
Nayeemul ২ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ পিএম says : 0
What happened to you? Aren't you one of awami's stupid part? Did you miss the big commission from awami and talking against them?
Total Reply(0)
Joy ২ ডিসেম্বর, ২০২১, ১১:১৭ পিএম says : 0
কি হল?আপনি আওয়ামীদের বোকা অংশের একজন নন? আপনি কি আওয়ামী থেকে বড় কমিশন মিস করেছেন এবং তাদের বিরুদ্ধে কথা বলেছেন?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন